বিনোদন

আমার জন্য তোমাকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে! বাবার কাছে ক্ষমা চেয়ে নিলেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই বলিমহলে রীতিমত মুখ পুড়েছে রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) । মহেশ ভাটের সঙ্গে গড়ে ওঠা সম্পর্ক নিয়েও নানা অকথা-কুকথা শুনতে হয়েছে অভিনেত্রীকে। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার উপর দিয়ে বয়ে গিয়েছে অসংখ্য ঝড় ঝাপটা। জেল ও খাটতে হয়েছে রিয়াকে। সুশান্ত রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ তার অনুরাগীরা। সুশান্তের মৃত্যুর পর অভিযোগের তীর তাই রিয়ার দিকেই গিয়ে বিঁধেছে।

তিনি যেন সুশান্ত কান্ডের খল নায়িকা। আর সন্তানের উপর দিয়ে বয়ে চলা এই ঝড় সামলাতে হয়েছে রিয়ার বাবাকেও। তাই পিতৃ দিবসে সবকিছুর জন্য বাবার কাছে ক্ষমা চেয়ে নিলেন অভিনেত্রী। বাবার সাথে ছোটবেলার একটি ছবি শেয়ার করে বিষন্ন হয়ে পড়লেন রিয়া।

ছবিতে দেখা যাচ্ছে বাবার কোলে বসে রয়েছে ছোট্ট রিয়া, দুজনেই দোলের রঙে রাঙা। ছবি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘শুভ পিতৃদিবস পাপা। তুমি আমার অনুপ্রেরণা. তোমাকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে বলে আমি ক্ষমাপ্রার্থী। তবু তোমার ছোট্ট মেয়ে হয়ে আমি গর্বিত। আমার পাপা সব থেকে শক্তিশালী। ভালবাসি তোমায়। তোমার মিষ্টি।’

অবসরপ্রাপ্ত সেনা ইন্দ্রজিৎ চক্রবর্তীর মেয়ে হিসেবে নিজেকে ‘ফৌজ কি বেটি’ হিসেবেও পরিচয় দেন রিয়া। শুধু রিয়াই নয়, রিয়ার ভাই সৌভিকের জন্যেও কম কাঠখড় পোড়াতে হয়নি তাকে৷ ছেলে, মেয়ের জন্য বারং বার NCB-এর দফতরেও যেতে হয়েছে তাকে।

প্রসঙ্গত, জামিনে মুক্তি পাওয়ার পর থেকে সকলের সাথেই দূরত্ব বজায় রেখেছিলেন রিয়া। কারণ সুশান্তকে নিয়ে কিছু বললেই তার দিকে ধেয়ে আসত কটাক্ষ, নানাবিধ আক্রমণ। কিন্তু সুশান্তের মৃত্যুবার্ষিকীতে আর চুপ করে না থেকে প্রেমিককে নিয়ে আবেগঘন পোস্ট লিখেছিলেন রিয়া চক্রবর্তী।

Related Articles

Back to top button