গসিপবিনোদন

সুশান্ত এখন অতীত, কলংক ধুয়ে মুছে সাফ! চাবুক ফিগারে বলিউড কাঁপাতে তৈরী রিয়া চক্রবর্তী

২০২০ সালের ১৪ জুন। এই দিনে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর সঙ্গেই বদলে গিয়েছিল তাঁর প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) জীবন। প্রেমিকের প্রয়াণে তাঁর ভূমিকা থেকে শুরু করে মাদক মামলা- সব দিক থেকেই বিপাকে পড়েছিলেন অভিনেত্রী। তবে সেসব ভুলে আপাতত ঘুরে দাঁড়ানোর চেষ্টায় আছেন তিনি। সম্প্রতি একাধিক জায়গায় তাঁর স্বাভাবিক উপস্থিতিও চোখে পড়েছে।

তবে এসবের মাঝেও বলিপাড়ার একাংশ তাঁর দিক থেকে মুখ ফিরিয়েই রাখতে চাইছে। কিন্তু রিয়া ফের তাঁর অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতে শুরু করে দিয়েছেন। সুশান্ত অধ্যায় ভুলে ঘুরে দাঁড়াতে চাইছেন এই বঙ্গ তনয়া। তবে তা কি সম্ভব? কী বলছে বিতর্কিত নায়িকার জ্যোতিষশাস্ত্র (Rhea Chakraborty Horoscope)?

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

সম্প্রতি রিয়ার জ্যোতিষশাস্ত্র নেট মাধ্যমে ভাইরাল হয়েছে। সুশান্ত-প্রেমিকার কর্কট রাশির জাতিকা। তাঁর জন্ম হয়েছে ১ তারিখ। সেই সংখ্যায় আধিপত্য রয়েছে সূর্যের। অপরদিকে বলি সুন্দরীর ভাগ্য সংখ্যা ২। এটি আবার চন্দ্রের অধীন।

রিয়ার জ্যোতিষশাস্ত্র গণনা করে জানা যাচ্ছে, ২০০৯ সাল থেকে একটু একটু করে নায়িকার ভাগ্যরেখা ভালোর দিকে এগিয়েছে, হাতে কাজ এসেছে। এরপর ২০১২ সালে তাঁর সামনে খুলে যায় বলিউডের দরজা। ২০১৭, ২০১৮ সাল নাগাদ একের পর এক প্রোজেক্টে কাজ করতে থাকেন রিয়া। তবে ২০২০ সালে সর্বাধিক চর্চিত নারীর তকমা পাওয়ার সঙ্গেই বদলে যায় তাঁর জীবন।

সেই সুখ অবশ্য দীর্ঘস্থায়ী হয়নি। ২০২০ সালের জুন মাসে সুশান্তের মৃত্যুর সঙ্গেই রিয়ার জীবনে নেমে আসে কালো অন্ধকারের ছায়া। তবে সম্প্রতি এক নামী জ্যোতিষ বিশেষজ্ঞ নায়িকার জ্যোতিষশাস্ত্র গণনা করে জানিয়েছেন, আসন্ন ভবিষ্যতে রিয়ার জীবনে আর কোনও বিপদের আশঙ্কা নেই। অতীতের সকল ধাক্কা কাটিয়ে আস্তে আস্তে স্বাভাবিক হয়ে উঠবেন তিনি। হাতে আসতে থাকবে কাজ। শুধু বলিউড নয়, দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকেও এই বঙ্গ তনয়া ডাক পাবেন।

রিয়ার জ্যোতিষশাস্ত্র থেকে বুঝে নিতে অসুবিধা হয় না, অতীতের সব গ্লানি ভুলে এবার তাঁর ঘুরে দাঁড়ানোর পালা। ব্যক্তিগত জীবনের ধাক্কা কাটিয়ে এবার কর্ম জীবনে একের পর এক লক্ষ্যসাধন করে চলবেন সুশান্ত-প্রেমিকা।

Related Articles

Back to top button