গসিপবিনোদন

শুধু সুশান্ত নয়, রিয়ার পুরুষসঙ্গীর তালিকা বেশ লম্বা! রইল নায়িকার চর্চিত প্রেমিকদের নাম

বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রিয়া চক্রবর্তী (Riya Chakraborty)। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বহুবার সংবাদের শিরোনামে এসেছেন তিনি। এরপর মাদক যোগে জড়িয়ে জেলযাত্রাও হয়েছে তাঁর। রিয়া যতটা নিজের কাজের জন্য সংবাদের শিরোনামে এসেছেন, তাঁর চেয়ে অনেক বেশিবার নিজের ব্যক্তিগত জীবনের জন্য এসেছেন। শুধুমাত্র সুশান্ত সিং রাজপুতই নয়, বলি পাড়ার একাধিক ব্যক্তিত্বের সঙ্গে জড়িয়েছে এই বঙ্গ তনয়ার নাম।

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)- সুশান্ত এবং রিয়া কখনও নিজেদের সম্পর্কের গুঞ্জনে শিলমোহর দেননি। অভিনেতার মৃত্যুর আগে পর্যন্ত দুই তারকার সম্পর্কের বিষয়ে অনুরাগীরা খুব বেশি কিছু জানতেন না। কিন্তু সুশান্তের মৃত্যুর পর অভিনেত্রী তাঁদের সম্পর্কের সংবাদে শিলমোহর দেন।

Rhea Chakraborty and Sushant Singh Rajput

আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor)- সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে রিয়ার বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল। শোনা গিয়েছিল, এই দুই তারকা সম্পর্কে রয়েছেন। কিন্তু পরে শোনা যায়, দুই তারকার সম্পর্ক ভেঙে গিয়েছে।

Rhea Chakraborty and Aditya Roy Kapoor

মহেশ ভাট (Mahesh Bhatt)- রিয়া বারবার বর্ষীয়ান পরিচালক মহেশ ভাটকে নিজের মেন্টর তথা আদর্শ বলে এসেছেন। কিন্তু সেই কথা অনেকেই মানেননি। তাঁরা সম্পর্কে আছেন বলেও গুঞ্জন শোনা গিয়েছিল। দু’জনের একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেখানে দেখা গিয়েছিল, চোখ বন্ধ করে রিয়ার কাঁধে মাথা দিয়ে বসে আছেন আলিয়া ভাটের পিতা। তবে রিয়া এবং মহেশ দু’জনেই বহুবার এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। এমনকি অভিনেত্রী মহেশকে নিজের ‘বাবার মতোও’ বলেছেন।

Rhea Chakraborty and Mahesh Bhatt

হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor)- ২০১৭ সালে অনিল কাপুরের পুত্র, অভিনেতা হর্ষবর্ধন কাপুরের সঙ্গে রিয়ার সম্পর্কে থাকা নিয়ে প্রচুর গুঞ্জন শোনা গিয়েছিল। প্রায়ই দুই তারকাকে একসঙ্গে দেখা যেত। রিয়ার জন্মদিন থেকে শুরু করে একসঙ্গে ঘোরা- হর্ষবর্ধন-রিয়াকে প্রায়ই একসঙ্গে দেখা যেত। কিন্তু অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে অনিল-পুত্রের ঘনিষ্ঠতা বাড়ার সঙ্গেই দু’জনের সম্পর্কে ইতি পড়েছিল।

Rhea Chakraborty and Harshvardhan Kapoor

Related Articles

Back to top button