খবরবিনোদন

সুশান্ত মামলায় নয়া মোড়! আদালতে চার্জশিট পেশ করল NCB, তালিকায় নাম রয়েছে রিয়ার

গত ১৪ ই জুন বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) এর ঝুলন্ত দেহ উদ্ধার হয় তার ব্রান্দার ফ্ল্যাট থেকে। তারপর থেকেই কার্যত উত্তাল বলিপাড়া। এই মৃত্যুকে নিছক আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ অভিনেতার পরিবার থেকে অনুরাগীরাও। গত কয়েকমাস ধরেই এই তদন্তের দায়ভার কাঁধে নিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। শুক্রবার, সুশান্ত মামলায় মাদক যোগ প্রসঙ্গে এনডিপিএস (NDPS) আদালতে চার্জশিট পেশ করা হয় NCB এর জোনাল ইউনিটের তরফে।

NCB সূত্রে খবর, চার্জশিটে মোট ৩৫ জনের নাম রয়েছে যার মধ্যে উল্লেখযোগ্য, সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ও তার ভাই সৌভিক চক্রবর্তীর। এছাড়াও এই ১২০০ পাতার চার্জশিটে নাম রয়েছে, সুশান্তের প্রাক্তন ম্যানেজার স্যামুয়েল মিরন্ডা, বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্তেরও। জানা যাচ্ছে, ২০০ জন সাক্ষীর জবানবন্দি নিয়ে তৈরি হয়েছে ওই চার্জশিট।

তদন্ত চলাকালীন উদ্ধার হয়েছিল চরস, গাঁজা, এলএসডি সহ প্রচুর মাদক দ্রব্য, ইলেকট্রনিক্সের জিনিস, এমনকি বিদেশি মুদ্রাও। সূত্রের খবর, চার্জশিটের সঙ্গে উদ্ধার হওয়া সেই সব বস্তুও প্রমাণস্বরূপ আদালতের সামনে রাখা হয়েছে। তার পাশাপাশি কল রেকর্ড, হোয়াটসঅ্যাপ চ্যাট, লোকেশন ট্যাগ, ভয়েস রেকর্ডিং–ও পেশ করা হয়েছে।

প্রসঙ্গত, এর আগে মাদক মামলায় নাম জড়ানোয় NCB-এর জেরার মুখে পড়তে হয়েছিল দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুররে মত প্রথম সারির বলিউড অভিনেত্রীদেরও।

Related Articles

Back to top button