বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ফুলের থালা উল্টে গেলেও নীচে কিছুই পড়ল না! প্রথম প্রমো সামনে আসতেই ট্রোলড নবাব নন্দিনী

দিনে দিনে দর্শকমহলে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের এই চাহিদা পূরণ করতেই নিত্য নতুন সিরিয়ালের লাইন লাগিয়ে দিচ্ছে বিনোদনমূলক চ্যানেলগুলো। আর এখন সব সিরিয়ালে টিআরপি (TRP) -ই শেষ কথা। তাই এই টিআরপি-র  ওপর নির্ভর করে যে কোন সিরিয়ালের আয়ু। তবে ইদানিং দিনের-পর-দিন টিআরপি তলানিতে ঠেকলে অল্প দিনের মধ্যেই শেষ করে দেওয়া হচ্ছে সেই সিরিয়াল।

তাই আজকাল আর অহেতুক ইলাস্টিকের মতো টেনে টেনে লম্বা করা হয়না গল্পের কাহিনী। তাই বেশিরভাগ ক্ষেত্রেই নির্দিষ্ট সময়ে শেষ হয়ে যায় যে কোনো সিরিয়াল। এই কারণেই কিছু দিন আগেই  শেষ করে দেওয়া হয়েছে ষ্টার বেশ কয়েকটি সিরিয়াল। তার মধ্যে অন্যতম একটি হলো ‘বরণ’ (Baran) এবং ‘সাঁঝের বাতি’ (Sanjher Bati)। প্রসঙ্গত এই সাঁঝের বাতি  সিরিয়ালে নায়ক চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh)।

অন্যদিকে জনপ্রিয় বরণ সিরিয়ালে তিথি চরিত্রে অভিনয় করে অল্পদিনেই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী পাল (Indrani Paul)। আগেই জানা গিয়েছিল নতুন করে দর্শকদের মনোরঞ্জন করতে বহুদিনের অপেক্ষার অবসান ঘটিয়ে এবার পর্দায় ফিরতে চলেছেন নতুন জুটি ইন্দ্রানী আর রিজওয়ান। এবার সেই জল্পনাকে সত্যি করেই স্টার জলসার পর্দায় এলো নতুন সিরিয়াল ‘নবাব নন্দিনী'(Nabab Nandini)-র  প্রথম প্রমো।

এই সিরিয়ালে ইন্দ্রানীর নাম হয়েছে নন্দিনী। প্রথম ঝলকেই তাকে দেখে মনে হচ্ছে সে কোন মধ্যবিত্ত সাধারণ বাঙালি পরিবারের মেয়ে। প্রোমোতে দেখা যাচ্ছে অফিসের কাজে ‘গীতবিতান’ নামের একটি বিখ্যাত বাড়িতে এসেছে সে। তার চোখ দিয়েই  সেই বাড়ির সদস্যদের সাথে পরিচয় হচ্ছে দর্শসকদের। উল্লেখ্য এই বাড়িতেই রয়েছেন সিরিয়ালের নায়ক নবাব। তাকে দেখে মনে হচ্ছে সে ফুটবল খেলতে ভালবাসে।

Nabab Nandini New Bengali Serial

এই সিরিয়ালেই  ভিলেনের চরিত্রে দেখা যাচ্ছে অনন্যা বিশ্বাসকে (Ananya Biswas)। সে বাড়ির বড় বৌ, যার দাপটে সবাই জড়োসড়ো হয়ে থাকেন। তাই তারা বাড়ির জন্য এমন একজন লক্ষ্মীমন্ত বউ চাইছেন যে সমস্ত অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। আর নন্দিনী যে ভাবে মুখের ওপর বাড়ির বড় বউ-এর মুখের জবাব দিয়েছে তা দেখে সবাই রীতিমতো চমকে গিয়েছেন।তবে সিরিয়ালের প্রথম প্রোমোতেই এমন একটি দৃশ্যে দেখা গিয়েছে যেখানে দেখা যাচ্ছে ধাক্কা লেগে হাত থেকে পরে যাওয়া থালা থেকে ফুল পরে না গিয়ে আবারও যথাস্থানে থালার ওপর  সুন্দরভাবে সাজানো রয়েছে। এ বিষয়টি নিয়ে মজা করেই একজন লিখেছেন এটাই সাইন্স। তবে প্রথম প্রোমোতেই এমন একটি বিষয় দেখিয়ে আপাতত নেটিজেনদের হাসির পাত্র নবাব নন্দিনী।

Related Articles

Back to top button