বিনোদনসিরিয়াল

ভক্তদের জন্য সুখবর, ‘নবাব-নন্দিনী’ হয়ে ফিরছেন রিজওয়ান-ইন্দ্রাণী! শুরু হল শুটিং

দিনে দিনে বিনোদন কথাটার পরিপূরক হয়ে উঠেছে  সিরিয়াল। পছন্দের সিরিয়াল দেখা এখনকার দিনে দর্শকদের রোজকারের অভ্যাস। তাই দিনের শেষে টিভির পর্দায় পছন্দের সিরিয়াল না দেখা পর্যন্ত দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের।  আর এইভাবেই দিনের পর দিন পছন্দের সিরিয়াল দেখতে দেখতে কবে যেন পছন্দের চরিত্ররাই হয়ে ওঠেন দর্শকদের একেবারে ঘরের মানুষ।

তবে একথাও ঠিক দিনের পর দিন সিরিয়ালের এক ঘেয়ে গল্প দেখতে দেখতে কিন্তু বিরক্ত হযে পড়েন দর্শকরা। তাই অহেতুক ইলাস্টিকের মতো টানতে টানতে সিরিয়ালের গল্প এগিয়ে না  নিয়ে গিয়ে, নির্দিষ্ট সময়েই বন্ধ করে দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। আর এই কারণেই  দিন কয়েক আগেই TRP দৌড়ে পিছিয়ে পড়ে বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিক। যার মধ্যে অন্যতম ‘বরণ’ (Boron) এবং ‘সাঁঝের বাতি'(Sanjher Bati)।

বরণ,Boron,সাঁঝের বাতি,Sanjher Bati,নবাব-নন্দিনী,Nabab-Nandini,রিজওয়ান রব্বানি শেখ,Rezwan Rabbani Seikh,ইন্দ্রানী পাল,Indrani Pal

বেশ কিছুদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল এবার এই সিরিয়ালের নায়ক নায়িকা জুটি বাঁধছেন নতুন একটি সিরিয়ালে। অর্থাৎ এবার স্টার জলসার নতুন সিরিয়ালের হাত ধরেই পর্দায় জুটি বাঁধতে চলেছেন সাঁঝের বাতি সিরিয়ালের অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ (Rezwan Rabbani Seikh) এবং বরণ সিরিয়ালের তিথি অভিনেত্রী ইন্দ্রানী পাল (Indrani Pal)। যার ফলে সিরিয়াল প্রেমী দর্শকরাও খুব শিগগিরই টিভির পর্দায় দেখতে চলেছেন আরও একটি  নতুন জুটি।
boron tithi indrani paul
জানা যাচ্ছে স্টার জলসার নতুন সিরিয়ালের নাম হতে চলেছে ‘নবাব-নন্দিনী’ (Nabab Nandini)। সিরিয়ালে এই  নবাব নন্দিনী চরিত্রেই দেখা যাবে রিজওয়ান এবং ইন্দ্রানীকে। সূত্রের খবর এই সিরিয়ালে এক একান্নবর্তী  বনেদি বাড়ির গল্প তুলে ধরা হবে। বাড়ির যিনি কর্তা তার এক ছেলে, তিন নাতি-নাতনি। তাদেরই একজন হলেন এই ধারাবাহিকের ‘নবাব’। এই চরিত্রেই দেখা যাবে রিজওয়ানকে। তার বিপরীতেই নায়িকা নন্দিনীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী ইন্দ্রানী পালকে।
বরণ,Boron,সাঁঝের বাতি,Sanjher Bati,নবাব-নন্দিনী,Nabab-Nandini,রিজওয়ান রব্বানি শেখ,Rezwan Rabbani Seikh,ইন্দ্রানী পাল,Indrani Pal
এস ভি এফ প্রযোজিত এই সিরিয়ালে রিজওয়ান,ইন্দ্রানী ছাড়াও থাকছেন বাংলা টেলিভিশিন জগতের এক ঝাঁক পরিচিত মুখ। তাদের মধ্যে অন্যতম হলেন সেঁজুতি, অনিমেষ ভাদুড়ী, অশোক মুখোপাধ্যায়, সহ আরও অনেকে। জানা যাচ্ছে ইতিমধ্যেই শ্যুট হয়ে গিয়েছে সিরিয়ালের প্রমো। সেই শুটিং সম্পন্ন হয়েছে আলিপুরে বর্ধমান রাজবাড়ি ‘বিজয় মঞ্জিল’-এ।তবে সূত্রের খবর  সব ঠিক থাকলে আগামী ২৭ জুন থেকেই  শুরু হবে বাকি শুটিং।

Related Articles

Back to top button