গসিপবিনোদনসিনেমা

শুধুমাত্র এই কারণেই ৫০ বছর বয়সে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন গোবিন্দা

বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দা (Govinda)। বর্তমানে রুপালি পর্দায় দেখা যায় না অভিনেতাকে। শেষ দেখা গিয়েছিলো ‘রঙ্গিলা রাজা’ নামের একটি কমেডি ছবিতে। সম্প্রতি গোবিন্দা অভিনীত ছবি কুলি নং ১ এর রিমেক  রিলিজ হয়েছে। রিমেক ছবিতে ডেভিড ধাওয়ান পুত্র বরুন ধাওয়ান ও সাইফ কন্যা সারা আলী খানকে দেখা গিয়েছিলো। বলিউড অভিনেতা গোবিন্দা তাঁর ৫০ বছর বয়সে নিজের বউ সুনিতা আহুজাকেই (Sunita Ahuja) দ্বিতীয় বিয়ে করেছিলেন। যার পিছনে রয়েছে একটি বিশেষ কারণ।

Govinda Second Marriage with Sunita Ahuja

গোবিন্দার এই ৫০ বছর বয়সে নিজের প্রথম স্ত্রীর সাথে দ্বিতীয় বিয়ে সেই সময় বেশ চর্চার কারণ হয়ে গিয়েছিলো। যার কারণ অভিনেতা নিজেই একটি টিভি শোতে বলেছিলেন। জনপ্রিয় নিউজ টিভি শো ‘আপ কি আদালত’ এ গোবিন্দাকে রজত শর্মা গোবিন্দার বয়সকালে দ্বিতীয় বিয়ের কারণ জিজ্ঞাসা করে বসেন।

এই প্রশ্নের উত্তরে অভিনেতা তার এই বিয়ের কারণ জানিয়েছিলেন। গোবিন্দা বলেন এই বিয়ের মূল কারণ ছিল তাঁর মায়ের ইচ্ছা। তিনি বলেন তাঁর মা কুসংস্কারকে খুব বেশি মানেন। এমনকি জ্যোতিষশাস্ত্রকেই বেশ কঠিন ভাবে মেনে ছিলেন। আর তিনিই গোবিন্দকে দ্বিতীয় বিয়ের জন্য বলেন। এরপর মায়ের কথা মতই প্রথম স্ত্রী সুনিতা আহুজার সাথে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন গোবিন্দা।

Govinda Second Marriage with Sunita Ahuja

অভিনেতা এদিন আরো বলেন, যখন তিনি সুনিতাকে বিয়ে করেন তখন অনেক জল্পনার সৃষ্টি হয়েছিল। অনেকেরই ধারণা ছিল সুনিতাকে বিয়ে করলে তাঁর অভিনয়ের সিরিয়ার শেষ হয়ে যাবে। যদিও আদতে এর উল্টোটাই হয়েছিল গোবিন্দার জীবনে। বিয়ের পর ভাগ্য ফিরে গিয়েছিলো গোবিন্দার। বহু বলিউড সুপার হিট ছবিতে অভিনয় করেন গোবিন্দা। গোবিন্দ ও সুনিতার বিয়ের পর দুই সন্তান রয়েছে। ছেলের নাম যশবর্ধন আহুজা ও মেয়ে টিনা আহুজা। ছেলে মেয়ে ও স্ত্রীকে নিয়ে বর্তমানে বেশ ভালোই আছেন গোবিন্দা।

Related Articles

Back to top button