গসিপছবিবিনোদন

গণেশ আচার্য থেকে রেমো ডি’স্যুজা, রইল পর্দার আড়ালে থাকা ৭ কোরিওগ্রাফারদের স্ত্রীদের পরিচয়

বলিউড সিনেমায় গানের গুরুত্বের কথা অস্বীকার করার কোনও উপায় নেই। আর গানের ক্ষেত্রে যেমন মিউজিক কম্পোজার, সিঙ্গারের গুরুত্ব থাকে, তেমনই কোরিওগ্রাফারের (Bollywood choreographers) গুরুত্বও অস্বীকার করা যায় না। বি টাউনের এমন প্রচুর কোরিওগ্রাফার রয়েছেন যাদের জনপ্রিয়তা আকাশছোঁয়া। সেই লিস্টে নাম রয়েছে রেমো ডি’সুজা, প্রভুর দেবা সহ অনেকের। আজকের প্রতিবেদনে বি টাউনের এমনই ৭ জনপ্রিয় কোরিওগ্রাফার ও তাঁদের স্ত্রীদের (Bollywood choreographers wife) পরিচয় তুলে ধরা হল।

প্রভু দেবা এবং লতা (Prabhu Deva and Latha) :  বলিউডের অন্যতম নামী কোরিওগ্রাফার, অভিনেতা প্রভু দেবার নাম সবার শীর্ষে রয়েছে। ১৯৯৫ সালে ক্ল্যাসিকাল ড্যান্সার রম্লাথের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। মুসলিম পরিবারের মেয়ে রম্লাথ এরপর হিন্দু ধর্ম গ্রহণ করেন এবং নিজের নাম রাখেন লতা। এই জুটির ৩ ছেলে রয়েছে। তবে ২০০৮ সালে তাঁদের বড় ছেলের ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যু হয়। এর পরের বছর শোনা যায়, প্রভু দেবা নাকি দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে প্রেম করছেন। ২০১১ সালে লতা এবং প্রভু বিচ্ছেদের পথে হাঁটেন।

Prabhu Deva wife

আহমেদ খান এবং সায়রা খান (Ahmed Khan and Shaira Khan) : বলিউডের এই জনপ্রিয় কোরিওগ্রাফারকে বেশ কিছু ছবিতে অভিনয়ও করতে দেখা গিয়েছে। ১৯৯৮ সালে মডেল-প্রযোজক সায়রা খানের সঙ্গে পরিণয় সূত্রে বাঁধা পড়েন আহমেদ। তাঁদের দুই ছেলে আছে।

Ahmed Khan wife

গণেশ আচার্য এবং বিধি আচার্য (Ganesh Acharya and Vidhi Acharya) : বলিউডের এই নামী কোরিওগ্রাফার যে কত সুপারহিট গানের কোরিওগ্রাফি করেছেন তা গুনে শেষ করা যাবে না। গণেশ ২০০০ সালে বিধির সঙ্গে সাতপাক ঘোরেন। তাঁদের একটি মেয়ে আছে। নাম সৌন্দর্য আচার্য। বাবার মতোই সৌন্দর্যও একজন নৃত্যশিল্পী।

Ganesh Acharya wife

সলমন ইউসুফ খান এবং ফাইজা হারামেইন (Salman Yusuff Khan and Faiza Haramein) : ‘এবিসিডি’ সিনেমা এবং একাধিক জনপ্রিয় রিয়্যালিটি শোয়ে অংশগ্রহণ করা সলমনের নামও এই লিস্টে রয়েছে। সুদর্শন এই কোরিওগ্রাফারের স্ত্রীয়ের নাম ফাইজা। তাঁদের এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।

Salman Yusuff Khan wife

রেমো ডি’সুজা এবং লিজেল ডি’সুজা (Remo D’Souza and Lizelle D’Souza) : বলিউডের অন্যতম সেরা কোরিওগ্রাফার এবং পরিচালক রেমোর নাম এই লিস্টে থাকবে না তা কি হয়! রেমোর স্ত্রীয়ের নাম লিজেল। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীয়ের সঙ্গে ছবি শেয়ার করেন ‘ডান্স প্লাস’ খ্যাত রেমো। তাঁর পোস্ট দেখেই বোঝাঁ যায় স্ত্রী অন্তঃ প্রাণ তিনি।

Remo D'Souza wife

গণেশ হেগড়ে এবং সুনন্যা শেট্টি (Ganesh Hegde and Sunanya Shetty) :‘ম্যায় দিওয়ানা হু’ গান খ্যাত গণেশ হেগড়ের নামও এই লিস্টে রয়েছে। ২০১১ সালে বি টাউনের এই নামী কোরিওগ্রাফার তাঁর প্রেমিকা সুনন্যার সঙ্গে সাত পাক ঘোরেন। পেশায় সুনন্যা এবং স্টাইলিস্ট। গণেশ ও সুনন্যার দুই ছেলে রয়েছে।

Ganesh Hegde wife

পুনীত জে পাঠক এবং নিধি মুনি সিং (Punit J Pathak and Nidhi Moony Singh) : ‘এবিসিডি’, ‘এবিসিডি’, ‘স্ট্রিট ডান্সার’এর মতো সিনেমা এবং একাধিক রিয়্যালিটি শোয়ের পরিচিত মুখ পুনীতের নামও এই লিস্টে রয়েছে।

Punit J Pathak wife

২০২০ সালে প্রেমিকা নিধি মুনি সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পুনীত। জানা গিয়েছে, নিধি একটি প্রোডাকশন হাউসের ক্রিয়েটিভ বিভাগে কাজ করেন।

Related Articles

Back to top button