বিনোদন

১০৫ থেকে ফিট এন্ড সেক্সি ৬৫ কেজি! রেমো ডি’সুজা পত্নী ওজন ঝড়ানো লুক দেখে ‘থ’ নেটিজেনরা

এযেন অসাধ্য সাধন। খালি চোখে দেখলে বিশ্বাস হয়না। ১০৫ কেজি ওজন ঝরিয়ে ৬৫ কেজি করা মুখের কথা নয়, কিন্তু এই অসম্ভবকেও সম্ভব করে দেখিয়েছেন পরিচালক-কোরিওগ্রাফার রেমো ডি’সুজার (Remo D’Souza) স্ত্রী লিজেল (Lizelle Remo D’Souza)। রেমো স্ত্রীয়ের এই ওজন কমানোর লড়াই বর্ণনা করে দুই সময়ের ছবিও শেয়ার করেছেন।

প্রথম ছবিতে একটি লাল সালোয়ার কামিজে রেমোর হাতে হাত রেখে ছবি তুলেছেন লিজেল। চেহারা তখন তার বেশ স্থূলকায়, কিন্তু আরেকটি ছবিতে লিজেলকে দেখে যেন চক্ষু চড়কগাছ নেটিজেনদের। দ্বিতীয় ছবিতে একটি ওয়ানপিস পরে চোখে বিপুল আত্মবিশ্বাস নিয়ে রেমোর সাথে মিরর ইমেজ তুলেছেন লিজেল।

স্ত্রীয়ের এই কঠিন পরিশ্রমের প্রশংসা করে রেমো লিখেছেন, ‘নিজের লক্ষ্যে পৌঁছোতে অনেক পরিশ্রম লাগে, কিন্তু নিজের সঙ্গে লড়াইটা সাবার থেকে ওপরে। আমি দেখেছি লিজেলের নিজের সঙ্গে সেই লড়াইটা এবং যা অসম্ভব তা অর্জন করা। আমি সবসময় বলতাম যে এটা তোমার মন, তোমাকে শক্তিশালী করতে হবে। লিজ তুমি এটা করতে পেরেছ। তারজন্য আমি গর্বিত। তুমি আমার থেকে বেশি শক্তিশালী, আমাকে প্রেরণা জাগিয়েছ তুমি। ভালবাসি তোমায়’।

 

 

View this post on Instagram

 

A post shared by Remo Dsouza (@remodsouza)

লিজেল স্বামীর এই পোস্টে ভালোবাসা জানিয়েছেন। পাশাপাশি লিজেলের প্রশংসা করেছেন বরুণ ধাওয়ান, জয় ভানুশালি, আমির আলি ইন্ডাস্ট্রির অসংখ্য পরিচিত মুখ। লিজেলে জানিয়েছেন, ২০১৮-র ডিসেম্বরে তিনি সিদ্ধান্ত নেন ওজন কমাতেই হবে। ব্যক্তিগত ট্রেনার প্রশান্তের পরামর্শ মতো ২০১৯-এর জানুয়ারি থেকে ইন্টারমিটেন্ট ফাস্টিং শুরু করেন। দিনে ১৫ থেকে ১৬ ঘণ্টা না খেয়ে থাকতেন। এ ভাবে প্রথম বছরে ১৫ থেকে ২০ কিলো ওজন কমাতে পেরেছিলেন। লকডাউনে এই সময়টা ২০ ঘণ্টা পর্যন্ত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। ১০৫ থেকে লিজেলের বর্তমান ওজন ৬৫ কেজি।

Related Articles

Back to top button