গসিপবিনোদন

সৎ মা হেমা মালিনী ! সৎ ছেলে সানি এবং ববি কেমন ব্যাবহার করে তাঁর সাথে, ফাঁস করলেন অভিনেত্রী

বলিউডের ৮০ এর দশকের সুন্দরী অভিনেত্রী এবং বিজেপির সাংসদ হেমা মালিনীর ধর্মেন্দ্রর সাথে সম্পর্কের জন্য প্রায়শই শিরোনামে থাকেন। ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর প্রেমের গল্পটি সম্পর্কে আপনারা সকলেই কম বেশি, দুজনের প্রেমের গল্পটি খুব আকর্ষণীয় হয়েছে। ধর্মেন্দ্র তাঁর চার সন্তান এবং প্রথম স্ত্রীকে ছেড়ে হেমাকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন এবং তাদের বিয়ের ৪০ বছর পেরিয়ে গেছে।

বিয়ের ৪০ বছর পরেও, বাসন্তী এবং বীরুর জুটি দেখার জন্য অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে। তবে আজ হেমা ধর্মেন্দ্র নয়, জানাভ সানি দেওল এবং ববি দেওলের সাথে তাদের সৎ মা হেমা মালিনীর সম্পর্ক কীরকম? একটি সাক্ষাৎকারে একথা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী।

‘দিল ভি তেরা হাম ভিও তেরে’ ছবি দিয়ে বলিউডের জগতে প্রবেশ করা ধর্মেন্দ্র বিবাহিত জীবনের পরেও হেমা মালিনীকে মন দিয়েছিলেন। ধর্মেন্দ্র ১৯৫৭ সালে প্রকাশ গৌড়কে হেমা মালিনীর আগে বিয়ে করেছিলেন, প্রথম পক্ষে ধর্মেন্দ্রের চার সন্তান সানি দেওল, ববি দেওল, বিজিতা দেওল এবং অজিতা দেওল ছিলেন। তবে বিবাহিত জীবনের পরেও ধর্মেন্দ্র প্রথম দেখাতেই হেমার প্রেমে পাগল হয়েছিলেন।

ধর্মেন্দ্র যেহেতু বিবাহিত ছিল , তাই হেমো মালিনী তার বিয়ের সিদ্ধান্ত নেওয়া উচিত কিনা তা বুঝতে সক্ষম হননি। এমন পরিস্থিতিতে কিছুদিন পর দু’জনেই মিডিয়ার সামনে প্রকাশ্যে তাদের সম্পর্ক প্রকাশ করতে শুরু করলেও প্রকাশ গৌর ধর্মেন্দ্রকে তালাক দিতে প্রস্তুত ছিলেন না। এমন পরিস্থিতিতে প্রেম টিকিয়ে রাখতে হেমা ও ধর্মেন্দ্র সেই সিদ্ধান্ত নিয়েছিলেন, প্রত্যাশা করেনি কেউই। উভয়ই বিবাহের জন্য ইসলাম গ্রহণ করেছিলেন এবং ১৯৮০ সালে একে অপরকে বিয়ে করেন।

২০১৩ সালে তাঁর জীবনী ‘বাইন্ড দ্য ড্রিম গার্ল’ প্রবর্তনের সময়, হেমা মালিনী সানি এবং ববি দেওলের সাথে সম্পর্কের কথা প্রকাশ করেছিলেন।“মা ও ছেলের মধ্যে যেমন সম্পর্ক রয়েছে তেমনি আমাদের সম্পর্কও ভালোবাসায় ভরা। যখনই কোনও প্রয়োজন হয়, সানি সর্বদা আমাদের সাথে ধর্ম জিয়ার সাথে থাকে। একটি ঘটনার কথা উল্লেখ করে হেমা বলেছিলেন যে যখন আমার একটি দুর্ঘটনা ঘটেছিল এবং আমি গভীরভাবে আহত হয়েছিলাম, সানি প্রথমে আমাকে বাড়িতে দেখতে এসেছিল। আমাকে এই অবস্থায় দেখে খুব মন খারাপ হয়েছিল। তিনি ডাক্তারকে যথাযথ চিকিত্সার জন্য পরামর্শ দিচ্ছিলেন এবং মুখের সেলাইগুলি সঠিকভাবে মুছে ফেলতে বলছিলেন।এই কথাটি বলতে গিয়ে হেমাকে খুব আবেগময় লাগছিল, তিনি বলেছিলেন যে এই সময়ে ছেলের ভালবাসা দেখে খুব ভাল লাগছিল। এটির সাহায্যে আপনি হেমার সাথে সানি এবং ববির সম্পর্কের অনুমান করতে পারেন।

Related Articles

Back to top button