বিনোদন

মাত্র এক মিনিটের জন্য রেখা পারিশ্রমিক নেন ৫ কোটি টাকা, যা কিছু নায়িকার সারাবছরের উপার্জন

বলিউডের (Bollywood) সর্বকালের সেরা সুন্দরী অভিনেত্রীর নাম নিতে গেলে তালিকার শুরুতেই যাঁর নাম আসে, তিনি ‘রেখা’ (Rekha)। অভিজাত শাড়ি হোক বা পিঠছাপানো চুল, শান্তগভীর চোখ এবং আকর্ষণীয় ঠোঁট আজও ডাক দেয় বলিপ্রেমীদের। ৬৬ বছর বয়সেও তার নাচ, মুখের এক্সপ্রেশন, চোখের ভাষা হার মানাবে একালের যেকোনো বলি অভিনেত্রীকেও।

আজও তার চাহিদায় বিন্দুমাত্র ভাটা পড়েনি সে কথা বলাই বাহুল্য। বয়স তো তার কাছে কেবলই সংখ্যা মাত্র। পর্দায় তাকে এক ঝলক দেখবার জন্য চাতকের মতো চেয়ে থাকে আট থেকে আশি। তাই তাকে পর্দায় দেখাতে গেলে প্রযোজকদেরও বেশ কসরত করতে হয়।

রেখা Rekha

সম্প্রতি ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে স্টার প্লাসের অত্যন্ত জনপ্রিয় ডেইলি সোপ ‘গুম হ্যায় কিসিকে পেয়ার মে’ এর প্রোমো শ্যুট করেছেন অভিনেত্রী রেখা। তিন মুখ্য চরিত্রে রয়েছে পত্রলেখা (ঐশ্বর্য শর্মা), সাই (আয়েশা সিং) এবং বিরাট (নীল ভাট)। ধারাবাহিকের নতুন টুইস্ট নিয়েই প্রোমো শ্যুট করেছেন এভার গ্রীন নায়িকা।

রেখা Rekha Neha Kakkar নেহা কক্কর

তবে আসল বিষয় হল, এই ধারাবাহিকের একটি প্রোমো শ্যুটের জন্যেই এককালীন ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন , যা বর্তমান সময়ের অনেক নামি অভিনেত্রীর সিনেমার পারিশ্রমিকের চেয়ে বেশি।

কালো-হলুদে জারদৌসি বেনারসী শাড়ি জড়িয়ে, গা-ভর্তি অলঙ্কার পরে স্বমেজাজে ধরা দেন রেখা। খোলা চুল, ঠোঁটে গাঢ় লিপস্টিক; বয়স ৬৬-র কোঠায় রেখাকে দেখলে বোঝা দায়। বর্ষীয়ান নায়িকার সৌন্দর্য বিন্দুমাত্র ফিকে হয়নি। বরং সময়ের সঙ্গে আরও উজ্জ্বল হয়ে হয়েছে। স্টার প্লাসে ‘গুম হ্যায় কিসিকে পেয়ার মে’ সিরিয়ালে অভিনেত্রী নতুন প্রোমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।

Related Articles

Back to top button