গসিপবিনোদনসিনেমা

বিবাহিত পুরুষদের প্রতি কেন এত প্রেমের আকর্ষণ! প্রশ্নের উত্তরে যা বললেন রেখা

বলিউডের (Bollywood) সর্বকালের সেরা সুন্দরী অভিনেত্রীর নাম নিতে গেলে তালিকার শুরুতেই যাঁর নাম আসে, তিনি ‘রেখা’ (Rekha)। অভিজাত শাড়ি হোক বা পিঠছাপানো চুল, শান্তগভীর চোখ এবং আকর্ষণীয় ঠোঁট আজও ডাক দেয় বলিউড প্রেমীদের। যদিও রেখাকে দেখলে মানুষের মনে প্রশ্ন জাগে একটা জায়গাতেই, কপালের লাল টিপ আর সিঁথির জ্বলজ্বল লাল সিঁদুর দেখে অনেকেই প্রশ্ন তোলেন কার নামের সিঁদুর পড়েন অভিনেত্রী!

তাছাড়া বলিউডের একাধিক বিবাহিত অভিনেতা ও প্রযোজকদের সাথে রেখার সম্পর্কের কথা শোনা যায়। যেকারণে বিবাহিত পুরুষদের প্রতি আকৃষ্ট হল তিনি এই নিয়েও গুঞ্জন রয়েছে। বেশ কিছুদিন আগে ইন্ডিয়ান আইডলে অতিথি বিচারকের ভূমিকায় উপস্থিত হয়েছিলেন দেবশ্রী। সেখানে তাকে উদেশ্য করেই নাম না করে প্রশ ছোড়া হয়েছিল।

রেখা Rekha

অনুষ্ঠানে উপস্থিত আরেক অভিনেতা যায় ভানুশালী ও সঞ্চালক মাইল মজায় মজায় এই প্রশ্নটি রাখেন যে রেখা জি ও নেহা কক্করের কাছে। প্রশ্নটি ছিল , তাঁরা কি কখনো কোনো মহিলাকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন? প্রশ্নটি যে রেখাজিকে ইঙ্গিত করে করা হয়েছে সেটা রেখা বুঝতেই পেরেছিলেন। সাথে সাথেই এর উত্তর পর্যন্ত দিয়েছেন।

রেখা বলেন, ‘এই বিষয়ে আপনি আমাকে বলুন’। অর্থাৎ রেখা এটা বুঝিয়ে দিলেন যে বিবাহিত পুরুষদের প্রেমে পড়ার বিষয়ে তার চাইতে ভালো আর কেউ হয়তো জানে না বা বলতে পারবে না। এরপর উত্তরের মধ্যে দিয়ে রেখা নিজের ও অমিতাভ বচ্চনের কিছু জল্পনা দিয়ে ইঙ্গিত দিয়েছিলেন। যদিও নাম নেন নি অভিনেত্রী তবে ইঙ্গিত যে অমিতাভ বচ্চনের দিকে ছিল সেটা বুঝতে অসুবিধা হয়নি কারোরই।

অবশ্য নিজের বক্তব্যের শেষে গোটা ব্যাপারটাই সামলে নিয়েছেন রেখা। শেষে তিনি বলেন, ‘আমি কিন্তু বলিনি তেমন কিছুই’। তবে ততক্ষণে দর্শকদের ও অনুষ্ঠানে উপস্থিত সকলের যেটা বোঝার ছিল সেটা বোঝা হয়ে গিয়েছে। তাই অভিনেতা জয় বলে ওঠেন যে রেখাজি নিজের উত্তরে একেবারে ছক্কা হাঁকিয়েছেন।

Related Articles

Back to top button