গসিপবিনোদনভাইরালভিডিও

বিগবসের মঞ্চে রেখা! সালমান খানের নতুন টিজার ভিডিও ভাইরাল হতেই তুঙ্গে জল্পনা

বহুল চর্চিত জনপ্রিয় শো ‘বিগ বস (Big Boss)’ এর নতুন সিজন এবারে প্রথমবার শুরু হয়েছে ‘ও টি টি (OTT)’ প্লাটফর্মে। বিনোদন জগতের সবচেয়ে বিতর্কিত জনপ্রিয় শো বিগ বস। এছাড়াও, বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) সঞ্চালনা এই শো এর জনপ্রিয়তা আরো কয়েক গুণ বৃদ্ধি করেছে। বিগ বস এর প্রতিটি সিজন এই নতুন কিছু অপেক্ষা করে ভক্তদের জন্য।

এবারের চলতি সিজেনেও এমন কোনো বিশেষ চমক দর্শকের কাছে পেশ করতে চলেছে বিগ বস ১৫। বিগ বস এর পঞ্চদশ তম সিজন এর একটি প্রোমো ইতিমধ্যে দর্শক মাঝে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। প্রোমোতে বলিউডের কিংবদন্তি বলিউড অভিনেত্রী রেখার (Rekha) আওয়াজ শোনা যাচ্ছে।

Rekha

প্রোমোটি দেখা মাত্র দর্শকের বদ্ধমূল ধারণা খুব শীঘ্রই বিশেষ কোনো ভূমিকায় বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখাকে দেখতে চলেছেন দর্শক। এই প্রোমোটি ইতিমধ্যে ভাইরাল হয়ে পড়েছে। দর্শক টানটান উত্তেজনা নিয়ে আগত চমকের জন্য অপেক্ষমান।জনপ্রিয় কালারস্ টিভি চ্যানেলের ইনস্ট্রাগ্রাম ওয়ালে প্রোমোটি রিলিজ হয়েছে।

প্রোমোতে দেখা যাচ্ছে দর্শকের প্রিয় ভাইজান সালমান একজন ফরেস্ট রেঞ্জার এর পোশাকে জঙ্গলে বিচরণ করছেন। হঠাৎ তিনি একটি সুমধুর কণ্ঠের গান শুনতে পান। আওয়াজ অনুসরণ করে এগিয়ে গেলে তিনি একটি ম্যাজিক্যাল ট্রি দেখতে পান, গাছটি খুব সুন্দর গান গাইছিলো। সালমান গাছটিকে ‘বিশ্বসুনট্রি’ বলে অভিহিত করেন। গাছটি সালমানকে জিজ্ঞেস করেন সালমান তাকে চিনতে পেরেছেন কিনা আর প্রত্যুত্তরে ভাইজান জানান তাকে চিনতে পেরেছেন ও তাকে প্রণাম জানান।

উক্ত গাছটির গলায় রেখার কণ্ঠস্বর পেয়ে দর্শকের উত্তেজনা দুগুণ হয়ে গেছে। ছোট পর্দায় কাজ অভিনেত্রী রেখার জীবনে এই প্রথম। অপরদিকে, রেখাও জানিয়েছেন একটি গাছের আত্মজ, গাছের কণ্ঠ হওয়া তার কাছে এক অন্যরকম অনুভূতি ছিল। তিনিও খুব উৎসাহিত আগত চমক নিয়ে।

Related Articles

Back to top button