গসিপবিনোদনসিনেমা

‘মেয়ে থাকলে কঙ্গনার মতোই হত’, বলিউডের ‘কুইন’র প্রশংসায় পঞ্চমুখ এভারগ্রীন রেখা

বলিউডের সিনেমা (Bollywood Films) থেকে শুরু করে তারকাদের নিয়ে আমি সেই চর্চা লেগে রয়েছে সোশ্যাল মিডিয়াতে। আর বিটাউনের সর্বদা চর্চিত দুই অভিনেত্রী হলেন রেখা (Rekha) ও কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। ৯০ দশকের রেখা নিজের অভিনয়ের মধ্য দিয়ে মুগ্ধ করেছিলেন দর্শকদের। আজও তার সৌন্দর্য অতুলনীয়। অন্যদিকে বর্তমান প্রজন্মের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। একাধিক চরিত্রে দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি সর্বদাই বিতর্কিত ও স্পষ্ট মন্তব্য করার প্রায় সর্বদাই সংবাদমাধ্যমে শিরোনামে থাকতে দেখা যায় অভিনেত্রীকে।

রেখা ও কঙ্গনা দুজনেই দুই যুগের অভিনেত্রী। আর কঙ্গনাকে বেশ পছন্দও করেন রেখা। তার মতে আর যদি মেয়ে থাকতো তাহলে ঠিক কঙ্গনার মতোই হত। এটি আমার সাথে পুরস্কার দেওয়ার সময় এই মন্তব্য করেছিলেন অভিনেত্রী। ২০১৯ সালের এই অনুষ্ঠানে রেখা ও কঙ্গনা দুজনকেই শাড়ি পড়ে দেখা গিয়েছিল। তবে যে শাড়িটি কঙ্গনা পড়েছিলেন সেটি ছিল আসলে রেখার দেওয়া।

Rekha Kangana ranaut together

মঞ্চে দাঁড়িয়ে পুরস্কার নেওয়ার পর রেখা বলেন, হলিউডের অভিনেত্রীদের মধ্যে কঙ্গনা কেই তিনি সব থেকে বেশি ভালবাসেন। এরপর বলিউডের এভারগ্রীন বিউটি রেখা জানান, আমার একটা মেয়ে থাকলে সে ঠিক কঙ্গনার মতই হত। বলিউডের কন্ট্রোভার্সি কুইন নামে পরিচিত এই মন্তব্যে আপ্লুত হয়ে গিয়েছিলেন। সম্প্রতি এই অনুষ্ঠানের পুরনো ভিডিওটি আবার নতুন করে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।।

কঙ্গনা ফ্যান বেশ এর পক্ষ থেকে শেয়ার করা হয়েছিল পুরনো এই মন্তব্যের ভিডিও। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে এই ভিডিওটি। এমনকি অভিনেত্রী নিজেও এই ভিডিওটিকে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে, ‘ সেরা প্রশংশা ‘ বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, এবার গ্রিন রেখা আজও সত্যিই এভারগ্রীন রয়ে গিয়েছেন। ৬৭ বছর বয়স হলেও তাকে দেখে সেটা বোঝা অসম্ভব। এক সময় বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সাথে রেখার সম্পর্ক নিয়ে বেশ চর্চা হয়েছিল। দুজনের প্রেম নিয়ে কবরের পাতায় শিরোনাম থেকে নানা গুজব রটেছিল। আমি শেষ পর্যন্ত অমিতাভ বচ্চন ও রেখার সম্পর্ক টেকেনি। আজও অবিবাহিত রয়ে গিয়েছেন রেখা।

Related Articles

Back to top button