বিনোদনভিডিওসিরিয়াল

ভাঙতে বসেছে বিয়ে! এদিকে শ্রুতির সঙ্গে পার্টিতে উদ্দাম নাচে মাতলেন তিয়াসা, ভাইরাল ভিডিও

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কৃষ্ণকলি’ (Krishnakali) শুরু হয়েছিল এক কলো মেয়ের জীবনের নানান চড়াই উতরাইকে কেন্দ্র করে। বাস্তবে গায়ের রঙ চাপা হওয়ায় আজও মেয়েদের যে ধরনের কুরুচিপূর্ণ মন্তব্যের শিকার হতে একসময় তা টিভির পর্দায় ফুটিয়ে তুলেছিলেন কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামা চরিত্রের অভিনেত্রী তিয়াসা রায় (Tiyasa Roy) ।

আর এখানেই সিরিয়ালের শ্যামার সাথে বাস্তবে মিল রয়েছে স্টার জলসার মেগা ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati)-র নোয়া অর্থাৎ অভিনেত্রী শ্রতি দাসের (Shruti Das)। শ্যামলা রঙের জন্য সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক কটাক্ষের মুখে পড়েছিলেন অভিনেত্রী।অতীতে একাধিক বার গায়ের রঙের জন্য অসংখ্য মানুষের বিদ্রূপের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।কিন্তু কিছুদিন আগে মাত্রা ছাড়িয়ে যায় সবকিছুর। একাধিক ব্যাঙ্গ বিদ্রুপাত্মক মন্তব্যের মুখে পড়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন তিনি।

এছাড়াও শ্রুতি আর তিয়াসার মধ্যে আরও একটা মিল আছে। তিয়াসার মতোই শ্রুতির প্রথম সিরিয়াল ছিল জি বাংলায়। আগে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ত্রিনয়নী’তে অভিনয় করেছিলেন শ্রুতি। এছাড়াও ইনস্টাগ্রামে প্রায়শই রিল করতে দেখা যায় দুই অভিনেত্রীকে। এবার একই ফ্রেমে বন্দী দুই সুন্দরী।

তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে বোঝা রবিবারের ছুটি কাটাতে গিয়ে চুটিয়েমজা করেছেন দুই অভিনেত্রী । একসাথে রিল ভিডিওতে নাচ থেকে শুরু করে খাওয়া দাওয়া, আড্ডা সবকিছুতেই সেই ছাপ স্পষ্ট। দুই অভিনেত্রীকে একইসাথে নাচতে দেখে বেজায় খুশী হয়েছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

নিজের প্রোফাইল থেকে এদিনের একটি রিল ভিডিও পোস্ট করে অভিনেত্রী শ্রুতি লিখেছেন ‘রিল এবং রিয়েল কৃষ্ণকলি’। ভিডিও পোস্ট হতেই একের পর এক কমেন্ট করে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুগামীরা।

Related Articles

Back to top button