বাড়িই এখন সিনেমা হল! Dolby ATMOS এর সাথে লঞ্চ হল ৮৬ ইঞ্চি স্ক্রিনের 4K Redmi Max TV


টেক কোম্পানিদের মধ্যে একটি বেশ নামি কোম্পানি হল শাওমি। শাওমি দীর্ঘদিন ধরেই দুর্দান্ত সমস্ত প্রোডাক্ট বাজারে এনে চলেছে। Xiaomi কোম্পানির স্মার্টটিভি Redmi Smart TV লঞ্চ হবার ব্যাপক সারা পেয়েছিলো। ভারতে এই টিভির সেল রেকর্ড করেছিল। চীন সংস্থা রেডমি এবার লঞ্চ করল তাদের অত্যাধিনিক ৮৬ ইঞ্চি স্মার্ট টিভি Redmi Max TV 86। বিশাল স্ক্রিন সাইজের এই টিভিতে রয়েছে দুর্দান্ত সমস্ত ফিচার। আসুন টিভিতীর স্পেসিফিকেশন ও ফিচার দেখে নেওয়া যাক এক ঝলকে।

Redmi Max TV 86

Redmi Max TV 86 স্পেসিফিকেশন ও ফিচারঃ 

  • প্রথমেই বলতে হয় এই স্মার্ট টিভিটির সাইজের কথা, এটির ডিসপ্লে সাইজ হল ৮৬ ইঞ্চি।
  • এই টিভিটিতে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে যার রেজোলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেল (4K)৷
  • টিভিটিতে ডলবি এটমস সাউন্ড সিস্টেম রয়েছে।
  • স্মার্টটিভিটিতে কোয়াড কোর আর্ম কর্টেক্স-A73 প্রসেসর সাথে থাকছে আর্ম মালি-G52 MC1 জিপিইউ। সাথে রয়েছে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ৷

তাহলে বুঝতেই পারছেন, যেমন বড় টিভি তেমনি ফিচারের কোনো অভাব নেই এই টিভিতে। এমনকি আপনি যদি গেমার হন তাহলে আপনার পিসি বা এক্সবক্স ডাইরেক্ট এই টিভিতে কানেক্ট করে খেলতে পারেন। আর মজা নিতে পারেন ১২০ হার্জ  ডিসপ্লের।

Redmi Max TV 86

বর্তমানে এই টিভিটি চিনে রিলিজ হয়েছে। তবে আশা করা যাচ্ছে হয়তো শীঘ্রই এই টিভিটি গ্লোবাল মার্কেটে অ্যাভেলেবল হবে। যদিও কোম্পানির তরফে এখনো পর্যন্ত কোনো নিশ্চিত খবর জানা যায়নি। চিনে টিভিটির দাম রাখা হয়েছে ৭,৯৯৯ ইউয়ান, যা ভারতীয়মুদ্রায় প্রায় ৯০,৫৮৫ টাকা। অর্থাৎ বড় প্রিমিয়াম টিভিটির কিন্তু দামটাও প্রিমিয়াম।


Like it? Share with your friends!

606
606 points