Redmi 9 Prime

সস্তায় পুষ্টিকর Redmi 9 Prime, চার ক্যামেরার এই স্মার্টফোনের দাম কমল আরও ১০০০টাকা!


যত চাহিদা বাড়ছে স্মার্টফোনের। আসলে ইন্টারনেটের যুগে স্মার্টফোন এখন বেশ গুরুত্বপূর্ণ  হয়ে পড়েছে। আর নিত্য নতুন কম বাজেটের ফোন লঞ্চ হয়েই চলেছে প্রতিনিয়ত। বাজারে অনেক স্মার্টফোন কোম্পানি রয়েছে তাদের মধ্যে বেশ জনপ্রিয় শাওমি র রেডমি ফোনগুলি। গত বছর অগাস্ট মাসে রেডমি তাদের বাজেট স্মার্টফোন Redmi 9 Prime লঞ্চ করেছিল। ফোনটি লঞ্চ হবার পর ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। ১০ হাজার টাকার মধ্যে দুর্দান্ত সমস্ত ফিচার রয়েছে এই ফোনটির মধ্যে।

Redmi 9 Prime

এবার এই ফোনটির দাম আরো কমে গেল! অর্থাৎ এবার থেকে ভারতে আরো কম দামে কেনা যাবে Redmi 9 Prime ফোনটি। আসলে শাওমি প্রতিবছর নতুন নতুন ফোন লঞ্চ করে এবং নতুন ফোন লঞ্চ হবার পর আগের ভার্শনগুলির দাম কিছুটা কমিয়ে দেয় মাঝে মধ্যে। সেই ঘটনায় এবার ঘটল Redmi 9 Prime ফোনটির সাথে। যেমনটা জানা যাচ্ছে সম্প্রতি ১০০০ টাকা পর্যন্ত দাম কমানো হয়েছে ফোনটির।

Redmi 9 Prime

লঞ্চ হবার সময় ফোনটি দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছিল। একটিতে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ছিল সেটির দাম ছিল ৯,৯৯৯ টাকা। সেটির দাম ৫০০ টাকা কমানো হয়েছে অর্থাৎ এখন থেকে ৪/৬৪ এর Redmi 9 Prime পাওয়া যাবে। একই ভাবে ৪ র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি দাম ছিল ১১,৯৯৯ টাকা যেটা বর্তমানে ১০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে। অর্থাৎ ৪/১২৮ এর ফোনটি পাওয়া যাবে ১০,৯৯৯ টাকায়।

তাহলে আর দেরি কিসের! আপনার যদি বাজেট কম থাকে তাহলে নিয়ে নিতে পারেন এই ফোনটি। শাওমির অফিসিয়াল ওয়েবসাইট থেকে বা অ্যামাজন থেকে কিনতে পারবেন Redmi 9 Prime নতুন দামে। প্রসঙ্গত এই ফোনটিতে হেলিও জি৮০ প্রসেসর, ওয়াটারড্রপ নচ ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা রয়েছে। সাথে রয়েছে ৫০২০ এমএএইচ ব্যাটারি।


Like it? Share with your friends!

631
631 points