গসিপবিনোদনসিরিয়াল

মা হওয়ার পর পর্দায় ফিরছেন সোনালী চৌধুরী, দীর্ঘ ৩ বছরের বিরতি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

শেষবার অভিনেত্রীকে দেখা গিয়েছিল ‘কনে বউ’ সিরিয়ালে। এরপর থেকে প্রায় ইন্ডাস্ট্রি থেকে উধাও হয়ে গিয়েছিলেন। হ্যাঁ টলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী (Sonali Chowdhury) এর কথাই বলছি। বিগত তিন বছরে অভিনয় জগতে দেখা মেলেনি তাঁর। তবে দর্শকদের কাছে আবারো ফিরছেন তিনি। তিন বছর পর জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ (Bodhisottor Bodhbuddhi) সিরিয়ালের হাত ধরেই আবারও ছোটপর্দায় ফিরেছেন সোনালী চৌধুরী।

কিন্তু প্রশ্ন হল মাঝে ২০১৯ সাল থেকে তিনটে বছর কোথায় ছিলেন অভিনেত্রী? কেন ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি তাকে? সম্প্রতি দীর্ঘ তিন বছরের অভিনয়ের বিরতি নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন সোনালী। জানিয়েছেন কেন তাঁকে দর্শকেরা দেখতে পায়নি পর্দায়। এদিন সোনালী জানান, পারিবারিক কারণে বেশ কিছুটা চাপে পরে গিয়েছিলেন তিনি। সেই কারণেই সাময়িক বিরতি নেওয়া কাজের থেকে।

Sonali Chowdhury come back to serial

‘কনে বউ’ সিরিয়াল চলাকালীন হটাৎ করেই অভিনয় ছেড়ে দেন তিনি। এর কারণ সিরিয়ালের শুটিং চলাকালীনই গর্ভবতী হয়ে পড়েছিলেন তিনি। সেই কারণে সিরিয়ালের কাজ তখনের মত ছেড়ে দিতে হয়েছিল। এরপর সন্তান হওয়ার পর সদ্যজাতের যত্ন আর তার সাথে সময় কাটানো থেকে একজন মায়ের দায়িত্ব পালনের জন্যই অভিনয়ের থেকেই দূরত্ব তৈরী করে নিতে হয়েছিল তাকে।

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘স্বামী বাইরে থাকতেন, আমিই তাঁর কাছে চলে গেছিলাম থাকতে। তবে কাজ চললে ব্যস্ততার জন্য চাপ অনেকটাই বেড়ে যায় ফ্যামিলির প্রতি সময়ও কমে যায়। আর ছেলেকে বাড়িতে রেখে শুটিংয়ের জন্যও মন চাইতো না। তাই কাজ একটু কম করারই সিদ্ধান্ত নিয়েছিলাম। তাছাড়া করোনা মহামারী এর জন্য ভয়েছিলাম ঝুঁকি নিতে চাইছিলাম না। তাই একবছর বিরতি নিতেই হয়েছিল’।

Sonali Choudhury Ismart Jodi

তবে মা হওয়ার পর ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ সিরিয়ালেই যে প্রথমবার দেখা যাবে অভিনেত্রীকে তা কিন্তু নয়। এর আগে ষ্টার জলসার ‘ইসমার্ট জোড়ি’ এর মঞ্চে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে মা হওয়ার পর স্বাভাবিকভাবেই আগের থেকে চেহারা কিছুটা ভারী হয়েছে। তার জেরে নেটিজেনদের কিছুজন কটাক্ষ করেছিলেন তাকে। তবে সে সব বাদে অভিনেত্রীর অভিনয়ে কামব্যাক করতে খুশি হয়েছেন অনেকেই।

Related Articles

Back to top button