ছবিবিনোদনসিরিয়াল

মা হলেও কেশবের ছবি প্রকাশ্যে আনেননি! এই কারণেই ছেলের মুখ সামনে আনতে চাননা মধুবনী

বাঙালি দর্শকদের কাছে বাংলা সিরিয়ালের জনপ্রিয়তা রয়েছে বেশ। আর সিরিয়ালের দৌলতে অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তাও কোনো অংশে কম নয়। এমনকি কিছু সিরিয়াল শেষ হয়ে গেলেও সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের দর্শকেরা মনে রেখে দেয়। এমনই একটি সিরিয়াল হল ভালোবাসা ডট কম (Bhalobasa Dot Com)। সিরিয়ালের অভিনেত্রী মধুবনী গোস্বামী (Madhubani Goswami) ও রাজা গোস্বামী (Raja Goswami) আজও দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।

মধুবনী ও রাজা দুজনে একেঅপরকে বিয়ে করেছেন। ইতিমধ্যেই তাদের কোল আলো করে একটি ফুটফুটে পুত্র সন্তানও জন্ম নিয়েছে। শিবের ভক্ত মধুবনী ছেলের নাম রেখেছেন কেশব। ছেলের জন্মের আগে গর্ভবতী অবস্থা থেকেই একাধিক ছবি শেয়ার করতেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে। যা শেয়ার হবার পর অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে পড়ত।

মধুবনী গোস্বামী Madhubani Goswami Raja Goswami

এরপর এবছরের ১০ই এপ্রিল মা হন মধুবনী। মা হবার পি[ওর থেকে ছেলে কৃশবের সাথে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে ছবি শেয়ার করলেও ছবিতে ছেলের মুখ প্রকাশ্যে আনেননি তিনি। প্রতিবারেই ছেলের মুখ  আড়াল করে রেখেছেন। এই প্রসঙ্গে দর্শকদের থেকে একধিকবার প্রশ্ন করা হয়েছে অভিনেত্রীকে। যে কেন তিনি ছেলের মুখ আড়াল করে রাখছেন!

সম্প্রতি নেটিজেনদের এই প্রশ্নটির উত্তর নিয়ে হাজির হয়েছেন মধুবনী। এদিন ফেসবুকে ছেলে কৃশবকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এই ছবিতেও ছেলের মুখ দেখা যায়নি। ছবিটি শেয়ার করে মধুবনী লিখেছেন, ‘একটা কথা সবার উদ্দেশ্যে বলছি। এখন আমরা আমাদের ছেলের মুখ দেখতে চাইনা। এটা আমাদের ব্যক্তিগত সিদ্ধান্ত। কারণ আমরা এই মুহূর্তে চাই না যে ওর ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ুক’।

এরপর অভিনেত্রী আরো লিখেছেন, ‘যে সমস্ত সেলিব্রিটিরা দিচ্ছেন সেটা তাদের ব্যাক্তিগত ব্যাপার। আমরাও যেদিন মনে হবে সেদিন ছবি নিশ্চই দেব। কিন্তু আপাতত সেটার প্রয়োজন মনে হচ্ছে না তাই ছবি দিচ্ছি না। আশা করি আমাদের এই সিদ্ধান্তকে আপনারা বুঝবেন’। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে অভিনেত্রী ও তাঁর পরিবার এই মুহূর্তেই কৃশবের ছবি প্রকাশ্যে আনতে চান না। তাই দর্শকদের আরো বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে ছোট্ট কৃশবকে দেখার জন্য।

Related Articles

Back to top button