শুধুমাত্র এই কারণেই স্বামী স্ত্রী হয়েও অনস্ক্রিনে একেঅপরকে চুমু খাননি অভিষেক ও ঐশর্য


বলিউডের (Bollywood) অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai )। এক কালের বিশ্বসুন্দরী অভিনেত্রী বচ্চন পরিবারের বৌ। অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ছেলে অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে বিয়ে করেছেন ঐশ্বর্য। বলিউডের সেলেব দম্পতিদের মধ্যে বেশ জনপ্রিয় এই জুটি।

২০০৭ সালে বচ্চন পরিবারের বউ হয়ে আসেন ঐশ্বর্য রাই। এর পর দীর্ঘ ১৪ বছর ধরে একত্রে দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজনে। সম্পর্কে স্বামী স্ত্রী হলেও ক্যামেরার সামনে বা অনস্ক্রিনে একেঅপরকে চুমু খাননি কেউই। বলিউডের অনেক ছবিতেই নায়ক নায়িকাদের চুম্বনের দৃশ্যে মত্ত হতে দেখা গেছে। সেখানে এখনো রুপোলি পর্দায় সেভাবে ঘনিষ্ঠ হতে দেখা যায়নি অভিষেক-ঐশ্বর্য জুটিকে।

অভিষেক বচ্চন Abhishek Bacchan ঐশ্বর্য রাই Aishwarya Rai

এমনটা নয় যে দুজনে ছবি করেননি। গুরু, রাবণ, কুছ না কহো ইত্যাদি ছবিতে দুজনে একত্রেই কাজ করেছেন। তবে অঙ্কস্ক্রিন চুম্বনের দৃশ্যে দেখা যায়নি বাস্তব জীবনের এই সেলেব্রিটি দম্পতিকে। কয়েক বছর আগে এই ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল দম্পতিকে। যার উত্তর দিয়েছিলেন ঐশ্বর্য রাই।

ঐশ্বর্য বলেছিলেন, ‘ হ্যাঁ এটা ঠিক যে আমদের ক্যামেরার সামনে চুমু খেতে দেখা যায়নি’। এরপর অভিষেককের দিকে ঐশ্বর্য কিছুটা ঝুকে যান তখনই অভিষেক তাকে গালে চুমু খায়।  এরপর অবশ্য অভিষেকও নিজের মতামত জানিয়েছিলেন।

অভিষেক বচ্চন Abhishek Bacchan ঐশ্বর্য রাই Aishwarya Rai

অভিষেকে বলেন, ‘ভারতে বাইরের দেশের মত ঘনিষ্ঠ দৃশ্য খুব একটা গ্রহণযোগ্য নয়। হলিউডের ছবিতে একেঅপরের প্রতি ভালোবাসা বোঝাতে চুমুর দৃশ্য দেখানো হয়। কিন্তু সেটা বলিউডে হলেই মুশকিল। কারণ অনস্ক্রিন চুমু খেলেই সেই অভিনেতা ও অভিনেত্রীকে নিয়ে নানান জল্পনার সূত্রপাত হতে শুরু হয় বিটাউনে’।