গসিপবিনোদনসিরিয়াল

ছোটদের শক্তিমান থেকে বড়দের ভীষ্ম পিতামহ, রইল ষাটোর্ধ হলেও মুকেশ খান্নার অবিবাহিত থাকার কারণ

ছোটবেলায় টিভির পর্দায় যে সমস্ত অনুষ্ঠান হত তা একপ্রকার স্মরণীয় হয়ে রয়েছে সকলেরই মনে। তার মধ্যে বিদেশ কিছু পোগ্রাম ছিল যা চাইলেও ভোলা যাবে না। এই যেমন ধরুন রবিবারের সকালে শক্তিমান (Shaktimaan)। খুদে থেকে কিশোর অনেকেই শক্তিমান দেখেই বড় হয়েছেন। একসময় শক্তিমানকে দেখার জন্য অপেক্ষায় থাকত সকলে। আর এই শক্তিমান চরিত্রে অভিনয় করেছিলেন বিখ্যাত অভিনেতা মুকেশ খান্না (Mukesh Khanna)।

শুধু ছোটদের জন্য শক্তিমান নয়, বরং বড়দের জন্য মহাভারত (Mahabharat) সিরিয়ালের ভীষ্মের পিতামহের চরিতেও অভিনয় করেছেন অভিনেতা। দুই সিরিয়ালের তার অভিনয় প্রশংসিত হয়েছে ব্যাপকভাবে। আজও শক্তিমান বা মহাভারতের রিপিট টেলিকাস্ট দেখলে নস্টালজিয়ায় ফিরে যেতে হয় রীতিমত। কিন্তু জানেন কি বিখ্যাত এই অভিনেতা বাস্তব জীবনে বড়ই এক!

Mukesh Khanna in Shaktimaan and Mahabharat

বর্তমানে ৬৩ বছর বয়স অভিনেতা মুকেশ খান্নার। তবে বয়সের হাফ সেঞ্চুরি পেরোলেও বিয়ে করেননি তিনি। ভালো মানের অভিনেতা খ্যাতি ও সম্পত্তি সবই আছে তাহলে কেন আজও অবিবাহিত রয়েছেন অভিনেতা? এই প্রশ্ন অনেকের মনেই রয়েছে। আর এই প্রশ্নের উত্তর অভিনেতা নিজেই জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে।

Mukesh Khanna

আসলে শুরু থেকেই ঠোঁটকাটা স্বভাবের মুখেশ খান্না। যেটা মনে হয় স্পষ্ট বলে দেন, এই কারণে বহুবার  বিতর্কে জড়িয়েছেন তিনি। তাই বিতর্ক আর মুকেশ খান্না সর্বদাই একত্রে ছিল এটা বলা যেতেই পারে। তবে বিয়ে কেন করেননি এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছেন ব্যক্তিগত কারণেই বিয়ে করেননি তিনি। ঠিক কি কারণ সেটা অবশ্য খোলসা করে জানান নি অভিনেতা।

শুনতে অবাক মনে হলেও একসময় মুখেশ খান্নার বিয়ে না করার কারণ নিয়ে ব্যাপক গুঞ্জন উঠেছিল। গুজব ছিল মহাভারতে ভীষ্মের পিতামহের চরিত্রে অভিনয় করতে গিয়ে বাস্তবেও নিজেকে তাই মনে করতে শুরু করেছিলেন মুখেশ খান্না। সেই কারণেই বিয়ে করেননি। যদিও এই দাবি যে গুজব মাত্র সেটা অভিনেতা নিজেই জানিয়ে দিয়েছিলেন।

Related Articles

Back to top button