গসিপবিনোদন

দোষ একা সইফের নয়! এই কারণেই অমৃতাকে ডিভোর্স দিয়ে করিনাকে বিয়ে করেছিলেন অভিনেতা

বলিউডের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে গসিপ তথা জল্পনার শেষ নেই। তাছাড়া ছবিতে একসাথে কাজ করার সময় তারকাদের একেঅপরের প্রেমে পড়া নতুন কিছুই নয়। তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের মধ্যেও এই প্রবণতা দেখা গিয়েছে একসময়। বলিউডের অভিনেতা সাইফ আলী খানকে (Saif Ali Khan) সকলেই চেনেন। সাইফ আলী খান ও কারিনা কাপুর বর্তমানে বলিউডের পাওয়ার কাপল। কিছুদিন আগেই দ্বিতীয়বার মা হয়েছেন কারিনা কাপুর (Kareena Kapoor)। কিন্তু কারিনা কিন্তু সাইফ আলী খানের দ্বিতীয় স্ত্রী। এর আগে অভিনেত্রী অমৃতা সিংয়ের (Amrita Singh) সাথে বিয়ে হয়েছিল অভিনেতার।

১৯৯১ সালে ১২ বছরের বড় অমৃতা সিংকে বিয়ে করেছিলেন সইফ। তবে সেই বিয়ে শেষপর্যন্ত সুখকর হয়নি। দীর্ঘ ১৩ বছর সংসার করার পরে শেষপর্যন্ত ২০০৪ সালে এই বিবাহ বন্ধন ছিন্ন করে বেরিয়ে আসেন নবাব। সইফের প্রথম পক্ষের সন্তান সারা এবং ইব্রাহিম। বলিউডে কান পাতলেই শোনা যায়, সইফের আগেও সানি দেওল এবং রবি শাস্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অমৃতা। তবে সেই সম্পর্ক দুটিও খারাপ ভাবেই বিচ্ছেদ হয়।

Amrita Singh Saif Ali Khan

এরপরেই সইফের সাথে বিয়ে করেন অভিনেত্রী। অসংখ্য বাধা বিপত্তি অতিক্রম করেই দুজন এক হয়। প্রকৃতপক্ষে, দুজনের মধ্যে বয়সের অনেক পার্থক্য ছিল, যার কারণে তাদের পরিবারের সদস্যরা এই বিয়ে মেনে নিতে পারেননি। যখন পরিবারের সদস্যরা তাদের বিয়ের কথা জানতে পারে, তখন হৈ চৈ পড়ে যায় কিন্তু তাদেরও এই বিয়ে মেনে নেওয়া ছাড়া আর কোন বিকল্প ছিল না। কিন্তু কিছুদিন সুখে সংসার করলেও তাদের সম্পর্ক খারাপ হতে শুরু করে।

Amrita Singh-Saif divorce | When Saif Ali Khan revealed the whopping  alimony amount he gave ex-wife Amrita Singh

এরপর তাদের বিবাহের পরিণতিও হয় বিচ্ছেদেই। যদিও অমৃতা কখনও সইফের সাথে তার ডিভোর্স নিয়ে মিডিয়ায় খোলাখুলি কথা বলেননি, কিন্তু সইফ নিজের কষ্ট এবং মনের কথা প্রকাশ করেছেন বহুবার এবং ডিভোর্সের কারণও জানিয়েছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী সইফ একটি সাক্ষাৎকারে বলেছিলেন,” আমাকে প্রতি মুহূর্তে বলা হয়েছিল যে আমি একজন খারাপ স্বামী এবং একজন খারাপ বাবা। আমার মা এবং বোনদের সম্পর্কে সর্বদা অপমানজনক কথা বলা হত, যা আমার পক্ষে মেনে নেওয়া সম্ভব হচ্ছিল না”

 

Related Articles

Back to top button