গসিপবিনোদন

বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা! এই আবহে প্রকাশ্যে প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সাথে তার বিচ্ছেদের কারণ

ফিল্ম জগতের তারকারা তাদের পেশাগত জীবনের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবনের জন্য শিরোনামে রয়েছেন এবং বলিউড তারকারা প্রায়শই তাদের প্রেমের জীবন এবং ফিল্ম ইন্ডাস্ট্রিতে চলচ্চিত্রের শুটিংয়ের জন্য প্রায়শই খবরে থাকেন। এই সময়ে, তারকারা একে অপরের ঘনিষ্ঠ হন এবং তাদের সম্পর্কের খবরও প্রচুর শিরোনাম হয়। শ্যুটিং এর সেটে অনেক সময় তাদের প্রেমের গল্পের শুরু হয়, কিন্তু এমনও হয় তাদের প্রেমের গল্প অসম্পূর্ণ থেকে গিয়ে বিয়ের আগে দুজনের ব্রেকআপ হয়ে যায়।

সকলেরই জানা এক সময় ক্যাটরিনা কাইফ এবং রণবীর কাপুরের প্রেম এতটাই প্রবল ছিল যে তাদের দেখে মনে হয়েছিল যে তারা একে অপরের জন্য তৈরি এবং তাদের জুটি অন-স্ক্রিনের মতোই সুপার হিট ছিল। দুজনের মধ্যে আশ্চর্যজনক রসায়ন এবং বন্ধন তাদের বলি পাড়ার পাওয়ার কাপল করে তুলেছিল। জানিয়ে রাখি, রণবীর কাপুর তার প্রেম জীবন নিয়ে অনেক শিরোনামে রয়েছেন এবং রণবীর কাপুরের নাম বলিউডের অনেক অভিনেত্রীর সাথে যুক্ত হয়েছে।

এক সময় রণবীর কাপুর বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সাথে ডেটিং করছিলেন এবং তারা দুজনেই একে অপরকে খুব ভালোবাসতেন কিন্তু ক্যাটরিনা কাইফ যখন রণবীর কাপুরের জীবনে প্রবেশ করেন তখন তিনি দীপিকা পাড়ুকোনের সাথে বিশ্বাসঘাতকতা করেন। এই বিশ্বাসঘাতকতা দীপিকা পাড়ুকোনের উপর খুব খারাপ প্রভাব ফেলেছিল এবং তিনি সম্পূর্ণভাবে ভেঙে পড়েছিলেন রণবীরের সাথে ব্রেকআপের পর, দীপিকা পাড়ুকোন বিষণ্নতার শিকার হয়েছিলেন এবং তারপরে অনেক কষ্টে দীপিকা পাড়ুকোন নিজের যত্ন নেন এবং তার জীবনে নতুন করে শুরু করেন। সেই দীপিকা পাড়ুকোন আজ রণবীর সিংকে বিয়ে করে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

‘আজব প্রেম কি গাজব কাহিনি ‘ সিনেমার সেটে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের দেখা হয়েছিল এবং ভক্তরাও চেয়েছিলেন রণবীর ও ক্যাটরিনা শীঘ্রই গাঁটছড়া বাঁধেন কিন্তু কিছুদিন পর হঠাৎই ক্যাটরিনা ও রণবীর কাপুরের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে । তবে কী কারণে তাদের বিচ্ছেদ হয় তা অজানাই ছিল।

রণবীর কাপুর যখন ক্যাটরিনা কাইফকে বিয়ে করতে চেয়েছিলেন, তখন তার পরিবার ক্যাটরিনাকে তার পুত্রবধূ হিসেবে মেনে নিতে চায়নি, কিন্তু রণবীর কাপুর ক্যাটরিনা কাইফের থেকে আলাদা হতে চাননি এবং সেই কারণেই তিনি একবার ক্যাটরিনা কাইফকে বিয়ে করেছিলেন। তার বাড়িতে ক্রিসমাস পার্টিতে পৌঁছে এবং ক্যাটরিনা কাইফের সাথে রণবীরকে দেখার পরে, তার মা নীতুর চমকপ্রদ প্রতিক্রিয়া প্রকাশিত হয়েছিল। আসলে ক্যাটরিনা কাইফের কারণেই নীতু কাপুর তার বাড়ির ক্রিসমাস পার্টিতে যোগ দেননি।

এই সব কারণে রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফের মধ্যে সম্পর্ক ভেঙে যায় এবং দুজনে বিচ্ছেদ ঘটে। তবে আজকাল রণবীর কাপুর এবং ক্যাটরিনা কাইফ দুজনেই তাদের জীবনে এগিয়ে গেছেন এবং সকলেরই জানা খুন শিগগিরই ক্যাটরিনা কাইফ তার প্রেমিক ভিকি কৌশলের সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন, একই সাথে রণবীর কাপুর দীর্ঘদিন ধরে আলিয়া ভাটের সাথে ডেট করছেন তারাও শীঘ্রই বিয়ে সারবেন বলে খবর।

Related Articles

Back to top button