টেক নিউস

শুরু হল Realme Days Sale, নতুন ফোনে পেতে পারেন ৭০০০ টাকা পর্যন্ত ছাড়

আজ থেকে অনলাইনে শপিং পোর্টাল ফ্লিপকার্টে (Flipkart) শুরু হয়েছে Realme Days সেল। চলবে ২৫শে নভেম্বর পর্যন্ত। এই বিশেষে সেলে থাকবে রিয়েলমির একাধিক বাজেট স্মার্টফোন থেকে শুরু করে হাই এন্ড ফ্ল্যাগশিপ ফোনগুলি। শুধু তাই নয় এই তিন দিনের মধ্যে কেনাকাটা করলে ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় ছাড়।

ক্রেতারা যদি সেলে কোনো রিয়েলমির ফোন বা প্রোডাক্ট কিনে কার্ডে পেমেন্ট করলে থাকছে বিশেষ ছাড়। ফেডারেল ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ক্রেতারা পেয়ে  যাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড় (সর্বোচ্চ ১৫০০ টাকা)। এছাড়াও ইএমআই এর অপশন তো থাকছেই। আসুন তাহলে দেখে নেওয়া যাক কোন ফোনে কি অফার থাকছে Realme Days Sale এ।

প্রথমেই আসা যাক বাজেট স্মার্টফোনের দিকে

Realme C3

ফ্লিপকার্ট রিয়েলমি সেলে Realme C13 ফোনের দাম রাখা হয়েছে ৭৯৯৯ টাকা। এই ফোনে পেয়ে যাবেন  মিডিয়াটেকের Helio G70 প্রসেসর সাথে ৫০০০ এমএইচ ব্যাটারি। সেলে এই ফোনটি সবচেয়ে কম দামের স্মার্টফোন।

Realme C15 Snapdragon Edition

সেলে Realme C15 Snapdragon Edition এর বেস মডেলের দাম রাখা হয়েছে মাত্র ৯৯৯৯ টাকা। এই ফোনে আপনি স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর এর সাথে ৬০০০ এমএইচ এর বিশাল ব্যাটারি পেয়ে যাবেন। সাথে থাকবে ৬.৫২ ইঞ্চি এর এইচডি ডিসপ্লে।

Realme Narzo 20 Pro

রিয়েলমির Realme Narzo 20 Pro স্মার্টফোনটি দারুন জনপ্রিয়। স্বাভাবিক সময়  ফোনটি ১৪৯৯৯ তাকে বিক্রি হয়। তবে সেলে এই ফোনটিতে ১০০০ টাকা ছাড় দেওয়া হয়েছে। অর্থাৎ সেলে আপনি Realme Narzo 20 Pro ফোনটি ১৩৯৯৯ টাকা থেকে পাওয়া যাবে। এই ফোনটিতে মিডিয়াটেক এর Helio G95 প্রসেসর রয়েছে। সাথে আছে ৯০ হার্জ এর এইচডি ডিসপ্লে।

Realme X3 SuperZoom

Realme X3 Super Zoom ফোনটি ২৭,৯৯৯ টাকার বদলে সেলে পাওয়া যাবে ৪০০০ টাকার ছাড়ে মাত্র ২৩,৯৯৯ টাকায়। ফোনটির বিশেষত্ব হল এটি ৬০ এক্স পর্যন্ত জুম করতে পারে। ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের চারটি রিয়ার ক্যামেরা। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসরের সাথে আছে ১২০ হার্জ এর সুপার এইচডি ডিসপ্লে। সাথে থাকছে লিকুইড কুলিং মেকানিজম।

Realme X50 Pro

Realme X50 Pro হল একটি ফ্ল্যাগশিপ ফোন। এই ফোনটি সাধারণ সময়ের তুলনায় ৭০০০ টাকা অতিরিক্ত ছাড় দিয়ে ৩২,৯৯ টাকা থেকে পাওয়া যাবে সেলে। এই ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে  ৯০ হার্জ এর অ্যামোলেড ডিসপ্লে থাকবে। সাথে পিছন ৪টিক্যামেরা ও সামনে ডুয়াল ক্যামেরা থাকবে। ফোনের সাথে ৬৫ ওয়াটের ফাস্ট চার্জারও থাকবে।

Related Articles

Back to top button