খবরবিনোদনসিনেমা

টাকার চাহিদা বেড়েই চলেছে! কার্তিক আরিয়ানকে দোস্তানা ২ থেকে বের করার আসল কারণ প্রকাশ্যে

বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan) ও পরিচালক করণ জোহর (Karan Johar) বিগত বেশ কিছুদিন ধরে ব্যাপক চর্চায় রয়েছেন। যার মূল কারণ হল করণ জোহরের আসন্ন ছবি ‘দোস্তানা ২(Dostana 2)’ থেকে অভিনেতাকে সরিয়ে দেওয়া। শুধু তাই নয় ধর্মা প্রোডাকশন থেকে চিরতরে ব্যান করা হয়েছে অভিনেতাকে। এই নিয়েই নানান বিতর্কের সূত্রপাত হয়েছে। এই কারণে নেটিজেনদের একাংশ ক্ষিপ্ত হয়েছে ধর্মা প্রোডাকশন থেকে শুরু করে করণ জোহরের ওপর।

নেটিজেনদের মতে অভিনেতার প্রতি এটা অন্যায় করা হচ্ছে। সুশান্ত প্রসঙ্গ এনে সোশ্যাল মিডিয়াতে গর্জে উঠেন ক্ষুদ্ধ নেটিজেনরা। বেশ কিছুদিন কেটে গেলেও এখনও বিতর্কের শেষ নেই। অভিনেত্রী কঙ্গনা রানাউতও (Kangana Ranaut) এই বিষয়ে টুইট করেছেন। তার মতে ফের নেপোটিজমের সূত্রপাত হচ্ছে। এইসবের পর দোস্তনা ২ ছবি বয়কটের ডাক দিতে দেখা গেছে নেটিজেনদের।

অন্যদিকে প্রাথমিকভাবে যেটা জানা গিয়েছিল যে, বিগত কিছু দিন ধরে কিছু ভুয়া খবর ছড়াচ্ছিল কার্তিক আরিয়ানকে নিয়ে। প্রথমে গুজব রটে যে ধৰ্ম প্রোডাকশনের পরবর্তী ছবির জন্য নাকি ইতিমধ্যেই কার্তিক আরিয়ানকে হিরো হিসাবে বেছে নেওয়া হয়েছে। পাশাপাশি হিরোইন হিসাবে তৃপ্তি ডিমরিকে ফাইনাল করা হয়েছে। এই খবরটি একেবারেই ভুয়া খবর, যেটা করণ জোহর নিজে টুইট করে জানিয়ে দেন। তাছাড়া ছবির ডেট নিয়ে সমস্যার কথাও জানা গিয়েছিল। ছবির শুটিংয়ের জন্য বারবার ডেট সংক্রান্ত সমস্যা হচ্ছিল। সেই কারণেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল বলে জানা যাচ্ছিল।

তবে, সম্প্রতি আসল খবর প্রকাশ্যে এসেছে। ২০১৯ সালে যখন দোস্তানা ২ ছবির জন্য কার্তিককে নেওয়া হয়েছিল তখন ২-৩ কোটিটাকার চুক্তি হয়েছিল। তবে এরপর কার্তিকের ফিস বেড়ে যায় অনেকটাই ১০ কোটিরও ওপরে চলে যায় কার্তিকের ফিস। এরপর কার্তিক করণ জোহরকে তার ফিস বাড়িয়ে দেবার জন্য বলেন। কন্ট্রাক্ট হলেও মাঝপথে ফিস বাড়ানো একেবারেই ভালো চোখে দেখেননি করণ জোহর। তবে তিনি বলেন এর বদলে আরেকটি ছবিতে নেওয়া হবে কার্তিককে। তবে কার্তিক জানতে পারেন যে তাকে না জানিয়েই সেই ছবিগুলিতে হিরো বদলে ফেলা হয়েছে।

এরপর একটি ক্রিকেটের গল্পের ওপর তৈরী ছবির জন্য কার্তিককে সাইন করানোর কথা হয়। তখন কার্তিক বলেন সেই ছবিটির কন্ট্রাক্টে সাইন না করা পর্যন্ত দোস্তানা ২ এর শুটিং করবেন না তিনি। কারণ কার্তিকের মনে হয়েছিল যে তাকে কম মজুরি দেওয়া হচ্ছে। আর ফিল্মে নেবার নাম করে অন্য হিরো সিগণ করানো হচ্ছে। এই কথা করণ জোহরের কাছে গেলে বিশ্বাস নিয়ে সমস্যা তৈরী হয়। তাছাড়া জাহ্নবী কাপুরের সাথে ব্রেকআপের কারণেও ছবির ওপর প্রভাব পড়ে। এই সব মিলিয়েই দোস্তানা ২ থেকে সরে যেতে হয় কার্তিক আরিয়ানকে।

Related Articles

Back to top button