ভাইরালভিডিও

দিব্যি হেঁটে চলেছে দেওয়ালে! ক্যামেরায় ধরা দিল দেশি স্পাইডার ম্যান, চরম ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে সত্যিই বেশ কিছু অসাধারণ জিনিস চোখে পরে আমাদের। প্রতিদিন ভাইরাল ভিডিওর (Viral Video) মধ্যে দিয়ে বেশ  কিছু অবাক করে দেওয়া মত জিনিস দেখা যায়। যেমন কখনো কিছু ব্যক্তিদের অসাধারণ প্রতিভা তো  কখনও বন্যপ্রাণীদের মধ্যেকার লড়াই। আবার মাঝে মধ্যে এমন কিছু দেখা যায় যা দেখে হাসতে হাসতে গড়াগড়ি দিতে হয়। তবে সম্প্রতি এক ভিডিও চমকে দিয়েছে নেটিজেনদের!

ভিডিওতে যেটা দেখা যাচ্ছে সেটা দেখে হাসবেন নাকি অবাক হবেন এই নিয়ে বেশ দ্বন্ধে পড়ে গিয়েছেন অনেকেই। কারণ হলিউডের স্পাইডার মানের (Spider Man) মত প্রতিভা প্রদর্শন করেছেন এক ব্যক্তি। আর সেটাই ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয়ে পড়েছে নেটপাড়ায়। অবশ্য যার কান্ড ভাইরাল হয়েছে তাঁর মুখ স্পষ্ট করে দেখা যায়নি ভিডিওটি।

VIral Video man avoids clogged road water like pro

তাহলে কি এমন আছে ভিডিওতে? আসলে ভিডিওতে দিকে যাচ্ছে রাস্তার জমা জলে পা দেবেন না বলে অভিনব কায়দায় রাস্তা পার করছেন এক ব্যক্তি। ঠিক যেমন স্পাইডার ম্যান দেওয়ালের ওপর দিয়ে দিব্যি হেঁটে চলে যায়। সেভাবেই এক হাতে সাইকেল নিয়ে দেওয়ালের ওপর পা দিয়ে দিব্যি হেঁটে চলেছেন ওই ব্যক্তি। এমন কান্ড তো আর রোজ রোজ দেখা যায় না! তাই তৎক্ষণাৎ মোবাইলের ক্যামেরায় রেকর্ড করে সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন দীপঙ্কর রাউত নামের এক নেটিজেন।

সেই ভিডিও শেয়ার হবার পরেই মুহূর্তের মধ্যে হু হু করে ভাইরাল হয়ে পড়েছে। আসলে বর্ষায় হোক বা যে কোনো সময়ে রাস্তায় জমা জলে পা দেওয়া কারোরই পছন্দ নয়। তাই সকলেই রাস্তার নোংরা জমা জল যতটা সম্ভব এড়িয়ে চলার  চেষ্টা করি। কেউ সাইকেল চালিয়ে পা না ফেলে চলে যায় তো কেউ আবার রাস্তার আল ধরে হেঁটে যায়। কিন্তু ভিডিওর ব্যক্তি রাস্তার জমা জল এড়ানোর আলাদাই পদ্ধতি বার করেছেন।

সকলেকের পিছনে বস্তা বাধা অবস্থায়  সেটাকে ধরে ব্যালেন্স করে দেওয়ালের ওপর দিয়ে হেঁটে যাওয়া সবার কর্ম নয়! আর এমন একখানা ভিডিও এর সাথে রয়েছে শাহরুখ খানের ‘বাদশাহ ও বাদশাহ’ ব্যাকগ্রাউন্ড গান। সব মিলিয়ে ভিডিওটি হুড়মুড়িয়ে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই তাকে স্পাইডার ম্যান বলেও মজা করেছেন।

Related Articles

Back to top button