বলিউডের মাদক যোগ নিয়ে মুখ খুলতেই একদিনে হাতছাড়া রবি কিশানের দুটো প্রোজেক্ট!


মাদক যোগ নিয়ে ইতিমধ্যেই উত্তাল বলি পাড়া।সম্প্রতি বলিউডে মাদক যোগ নিয়ে সংসদে সরব হয়েছিলেন ভোজপুরী অভিনেতা তথা বিজেপি সাংসদ রবি কিশান। উল্লেখ্য এই মাদক যোগই বিহারের ভূমিপুত্র তথা অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যু তদন্তে মুখ্য বিষয় হয়ে উঠছে। রবি কিশান দাবি করেছিলেন, এই মাদক পাকিস্তান ও চিন থেকে সরবরাহ হচ্ছে। তিনি আরও বলেন,বলিউড ইন্ডাস্ট্রিতে ভাল রকম মাদকের ব্যবহার হয়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশংসা করে তিনি সরকারের কাছে মাদকচক্রে জড়িতদের খুঁজে বের করার অনুরোধও জানান।

তবে তার এই মন্তব্যের পরেই পাল্টা তোপ দেগে রবি কিশান সহ কঙ্গনাকেও আক্রমণ শানাতে ভোলেননি আরেক সাংসদ জয়া বচ্চন। বলিউডের পক্ষে সুর চড়িয়ে রবিকে কটাক্ষ করে জয়া বলেন, ‘যে থালায় খান এঁরা, সেই থালাতেই এঁরা ফুটো করেন।’ কিন্তু এই হুমকিতেও দমে যাননি রবি কিশান, জয়ার কটাক্ষের উত্তরে তিনি বলেন,’যেই থালায় ড্রাগস দেওয়া হবে, আমি সেটাতেই ফুটো করব আমি’।

কিন্তু এত অকপট হওয়ার জেরে ইতিমধ্যেই বিপাকে পড়েছেন অভিনেতা। তিনি একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান, একই দিনে দুটি প্রোজেক্ট হাতছাড়া হয় তার। তিনি জানান, “আমার হাতে একটি সিনেমা আর একটি ওয়েব সিরিজ ছিল, কাজও শুরু হওয়ার কথা ছিল। কিন্তু একদম শেষ মুহূর্তে আমাকে না করে দেওয়া হয়।” তাকে বাদ দেওয়ার স্পষ্ট কোনো কারণ যদিও দেখানো হয়নি, তবে দুই দুই-য়ে চার করলে বোঝা যায় বলিউডের বিরুদ্ধে তার এই সরব হওয়ার ঘটনা তাকে আগামীতে আরও বিপদের মুখে ঠেলে দিতে পারে।তবু অভিনেতা নির্ভীক, তিনি জানান,”দেশের ভবিষ্যতের জন্য দু–পাঁচটি গুলিও খেতে পারি। কোনও চিন্তা নেই সেজন্য।”


Like it? Share with your friends!

636
636 points