বিনোদন

আসছে ‘রাবণ লীলা’! Scam 1992 খ্যাত অভিনেতা প্রতীক গান্ধী পা রাখতে চলেছেন বলিউডে!

গুজরাট ইন্ডাস্ট্রির সীমা অতিক্রম করে ওটিটি প্ল্যাটফর্মের দৌলতে যার নাম আজ তরুণ সমাজের মুখে ঘুরছে, তিনি হলেন প্রতীক গান্ধী। সোনি লিভ ওটিটি মাধ্যমে সম্প্রচারিত ‘স্ক্যাম ১৯৯২ – দ্য হার্ষাদ মেহতা স্টোরি’-তে অভিনয়ের সুবাদে আজ প্রতীক গান্ধী একটি পরিচিত নাম।

সম্প্রতি পেন স্টুডিওজ তাদের পরবর্তী প্রজেক্ট ‘রাবণ লীলা’-এর সম্পর্কে বিবৃতি প্রকাশ করেছে। হার্দিক গাজ্জার পরিচালিত সিনেমাটির স্ক্রিপ্ট লিখেছেন শ্রেয়াস অনিল লোলেকার। জানা যাচ্ছে, এই বছরেই সিনেমাটি মুক্তি পাবে হার্দিক গাজ্জার ফিল্মস ও ব্যাকবেঞ্চার পিকচার্সের যৌথ প্রযোজনায়। বলিউডে এটাই প্রথম কাজ প্রতীকের।

ছায়াছবির জগতে প্রতীকের আগমন ২০০৬ সালে মুক্তি পাওয়া ইংরেজি ছবি ‘ইয়োর্স ইমোশনালি’-এর হাত ধরে। ক্রমশ গুজরাটি সিনেমায় প্রতীকের অভিনয় চোখ টানে সকলেরই। তাম্বুরো, বে ইয়ার, রং সাইড রাজু, লাভ নি ভাবাই, ভেন্টিলেটর, ধুনকী ও গুজরাট ১১-এর মত ছবিতে অভিনয় করেছেন প্রতীক। এছাড়াও লাভযাত্রী ও মিত্রোঁ-এর মত হিন্দি ছবিতেও চুটিয়ে অভিনয় করেছেন এই তরুণ। সাম্প্রতিক হানসাল মেহতা পরিচালিত ওয়েবসিরিজে অভিনয়ের দরুণ জনপ্রিয়তার শিখরে পৌঁছে যান প্রতীক!

পেন স্টুডিওজের তরফে জয়ন্তীলাল গাদা জানিয়েছেন, কিছু অসামান্য দৃশ্যপট এবং অসাধারণ গল্পের দরুণ সিনেমাটি চিত্তাকর্ষক হতে চলেছে। সুমধুর সঙ্গীত ও অসাধারণ অভিনয় দেখতে পাবেন দর্শকরা। অপরদিকে পরিচালক হার্দিকের বক্তব্য, “ছবিতে গল্প বলার বিভিন্ন ধরণ রয়েছে। রাবণ লীলায় আমি একটু অন্যরকমের কাজ করার চেষ্টা করেছি। আশা করছি দর্শকরা খুশি হবেন।” যদিও ‘রাবণ লীলা’ সম্পর্কে অধিকাংশ খবরই গোপন রেখেছেন প্রযোজক থেকে পরিচালক, প্রত্যেকেই।

বলিউডে মূলধারার ছবির বাইরে বেরিয়ে একটু অন্যরকম ছাপ রাখার দিকেই ঝোঁক থাকে পেন স্টুডিওজের। কাহানি, হাসিনা পার্কার, হেলিকপ্টার ইলা, দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার, ইয়েহ শালী আশিকি-র মত নানা ছবির প্রযোজনা করেছে পেন স্টুডিওজ। পেন-এর আগামী কাজের মধ্যে রয়েছে সঞ্জয় লীলা বনশালীর পরিচালনায় আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাই কাঠিয়াওয়ারী এবং জন আব্রাহাম, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রাকুল প্রীত সিংয়ের মত একরাশ তারকাকে নিয়ে ‘অ্যাটাক’।

Related Articles

Back to top button