বিনোদনভিডিওসিরিয়াল

শ্রীকে হারতে দেখে উতলা রাতুল! রুদ্র দা কে ডেকে সবার মুড ভালো করছে নিপা

সিরিয়ালপ্রেমী অথচ মিঠাই (Mithai) দেখে না, আজকের দিনে এমন দর্শক বোধহয় দূরবিন দিয়ে দেখলেও খুঁজে পাওয়া যাবে না। শুরু থেকেই মিঠাই ম্যাজিকে মুগ্ধ গোটা বাংলা। তাই মিঠাই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছুই বলার প্রয়োজন হয় না। তাই সেই শুরু থেকেই দর্শকদের মন জয় করে,টিআরপি তে একের পর এক ছক্কা হাঁকিয়ে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার।

সিরিয়ালে দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় রয়েছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায় (Adrit Roy)। এই সিরিয়ালে সিড (Sid) মিঠাইয়ের নজরকাড়া কেমিস্ট্রি ছাড়াও দর্শকদের মন জয় করে নিয়েছে মিষ্টি প্রেমী একান্নবর্তী বাঙালি পরিবারের মিলে মিশে একসাথে থাকার গল্প।


সিরিয়ালের প্রধান জুটি মিঠাই, সিদ্ধার্থ হলেও এখন দর্শকদের আলোচনার অন্যতম কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে শ্রীতমা-রাতুল আর রুদ্র-নিপার জুটি। ইতিমধ্যেই সিরিয়ালে দেখা গিয়েছে শ্রীর দাবা খেলার এপিসোড। সেখানে শ্রীর বিপরীতে খেলতে বসেছে শক্তিশালী প্রতিদ্বন্দ্বী শকুনি সামন্ত। যার নাম শুনে খেলার আগেই ক্যুইট করতে চাইছিল শ্রী।

আর খেলতে বসার পরেও দারুন আত্মবিশ্বাসী দেখা যাচ্ছে তাকে। আর তার বুদ্ধির কিছুতেই বাজিমাত করতে পারছে না শ্রী। কিন্তু একটা বিষয় ঠিক চোখে পড়েছে জিনিয়াস মিঠাইরানির। সে লক্ষ্য খেলতে বসে ওই শকুনির চোখ দাবার বোর্ডে নয় ছিল শ্রীর চোখে। অন্যদিকে বৌকে হারতে দেখে সমানে পেট গুরগুর করছে রাতুলের।আর তাকে উল্টে ধমক দিচ্ছে তার দাদা রাজীব।

সেই সময় সবার মুড ভালো করার উদ্যোগ নেয় নিপা। তারপরেই সেই বিখ্যাত স্টাইলে যেই না ‘রুদ্র দা’ বলে ডাকে, তখনই রুডিবয়ের পালাই পালাই, অবস্থা। এইসব কান্ড দেখে সবে মাত্র সবাই একটু হাসার চেষ্টা করে তখনই দেখে খেলা ছেড়ে উঠে এসেছে নিপা। আর প্রফেসর বৌ শ্রীয়ের সেই লুক দেখে রীতিমতো ভয় পেয়ে যায় রাতুল।

Related Articles

Back to top button