বিনোদনসিরিয়াল

‘মিঠাই’ ছাড়ছেন রাতুল! জল্পনা প্রসঙ্গে প্রথমবার মুখ খুললেন অভিনেতা উদয়প্রতাপ সিং

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। বিনোদন আর সিরিয়াল কথাটা দিনে হয়ে উঠেছে একে অপরের পরিপূরক। প্রতিদিন পছন্দের সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালের প্রিয় চরিত্ররাই কখন যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন। দর্শকমহলেও দিনে বেড়েই চলেছে বাংলা সিরিয়ালের চাহিদা। দর্শকদের এই চাহিদার কথা মাথায় রেখেই এখনকার দিনে নিয়ে আসা হচ্ছে একের পর এক নিত্যনতুন সিরিয়াল।

বছর বছর কি এখন তো প্রায় প্রতি মাসে মাসেই আসছে নিত্যনতুন সিরিয়াল। এবার তেমনই ভক্তদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পর্দায় ফিরছেন’কে আপন কে পর’ সিরিয়ালের জবা অভিনেত্রী পল্লবী শর্মা। খুব তাড়াতাড়ি জি বাংলার পর্দায় আসছে অভিনেত্রীর নতুন সিরিয়াল ‘নিম ফুলের মধু’ (Nim Fuler Madhu)। একেবারে নতুন স্বাদের এই সিরিয়ালে পল্লবীর বিপরীতে রয়েছেন ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের নায়ক অর্থাৎ সঙ্গীত অভিনেতা রুবেল দাস (Rubel Das)।

Pallavi Sharma New Serial Nim Phuler Modhu

প্রসঙ্গত নতুন এই সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই জি বাংলার সেরা সিরিয়াল ‘মিঠাই’ (Mithai) ভক্তদের মনে তৈরি হয়েছে চাপা উত্তেজনা। অনেকেই ভাবতে শুরু করেছেন দিনের পর দিন কম টি আর পি-র কারণে এবার সম্ভবত শেষের মুখে এই সিরিয়াল। কিন্তু না যতদূর জানা যাচ্ছে মিঠাই নয় এবার শেষের মুখে জি বাংলার ‘পিলু’ অথবা ‘লালকুঠি’ সিরিয়াল।

এরই মধ্যে শোনা যাচ্ছে একটি বড় আপডেট। আগামীদিনে মিঠাইতে দেখা যাবে না এই সিরিয়ালের জনপ্রিয় একজন অভিনেতা কে। তিনি আর কেউ নন, তিনি হলেন মিঠাই সিরিয়ালের রাতুল (Ratul) অভিনেতা উদয়প্রতাপ সিং (Udaypratap Singh) । আসলে সদ্য প্রকাশ্যে আসা নতুন সিরিয়াল নিম ফুলের মধুতে দেখা গিয়েছে তাকে। যা দেখে মিঠাই ভক্তদের মনের মধ্যে আশঙ্কা তৈরী হয়েছে বাড়ির বড় ছেলে সোম অভিনেতা ধ্রুব সরকারের মতোই এবার সম্ভবত বাড়ির জামাই রাতুলকেও আর দেখা যাবে না মিঠাইতে।

সম্প্রতি এপ্রসঙ্গে নিউজ১৮ বাংলায় মুখ খুলেছিলেন অভিনেতা নিজেই। উদয় জানিয়েছেন একসাথে দু’টি ধারাবাহিকেই কাজ করবেন তিনি। পাশাপাশি অভিনেতা বলেছেন ”আমার কাছে চিরকাল বেশি গুরুত্বপূর্ণ ‘মিঠাই’। শুরু থেকে এই পরিবারের সঙ্গে রয়েছি’। সেইসাথে কম টিআরপির কারণে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার প্রসঙ্গে উদয় সাফ জানিয়ে দিয়েছেন  ‘তাঁর কাছে এ রকম কোনও খবর নেই’। অন্তত আগামী দু’তিন মাসে এমন কিছু ঘটবে না বলেই আশ্বস্ত করেছেন তিনি।

Related Articles

Back to top button