বিনোদনসিরিয়াল

টিভির পর্দায় রথযাত্রা! মিঠাই, কৃষ্ণকলি থেকে অপরাজিতা অপু সর্বত্রই আসছে রথ স্পেশাল পর্ব

সামনে জগন্নাথ দেবের রথযাত্রা। এবছর আগামী ১২ই জুলাই পড়েছে রথযাত্রা (ratha yatra)। যেখান রথযাত্রা মানেই প্রতিবছর পুরীতে উপচে মানুষের ভিড় সেখানে এবছর মহামারীর কারণে ঘোরবন্তী হোয়েরওয়েহে মানুষ। পুরীতেও রথযাত্রায় যাওয়াতে জারি হয়েছে নিষেধাজ্ঞা। তবে চিন্তার কিছু নেই এবার আপনার মনের আশা পূরণ করতে হাজির টিভির পর্দা। ভাবছেন কিভাবে? তাহলে বলি এবার সন্ধ্যে নামলেই টিভির পর্দায় একাধিক সিরিয়ালে দেখা যাবে রথযাত্রা স্পেশাল পর্ব।

হ্যাঁ ঠিকই শুনেছেন, এবার সিরিয়ালেও দেখা যাবে রথযাত্রার স্পেশাল এপিসোড। জগন্নাথ, বলরাম ও সুভদ্রার পুজোর এই দিনটি পালিত হবে সিরিয়ালের পর্দাতেও। তাও আবার একটি নয় একাধিক সিরিয়ালে দেখানো হবে রথ যাত্রা। এই সিরিয়ালের তালিকায় নাম রয়েছে সকলের প্রিয় মিঠাই সিরিয়াল। সাথে রয়েছে জনপ্রিয়তার নিরিখে দ্বিতীয় অপরাজিতা অপু ও কৃষ্ণকলি সিরিয়াল। এই তিন সিরিয়ালের উদযাপিত হবে রথযাত্রা।

Bengali Serial Ratha Yatra বাংলা সিরিয়াল রথযাত্রা Mithai মিঠাই

ইতিমধ্যেই সিরিয়ালের রথযাত্রা স্পেশাল প্রোমো হাজির হয়েছে সোশ্যাল মিডিয়ার পর্দায়। আসুন এবার তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক। প্রথমেই আসা যাক মিঠাই সিরিয়ালের কথায়। সিরিয়ালে মিঠাই আর সিদ্ধার্থ ডিভোর্সের কেস চলছে। অন্যদিকে রাতুল আর শ্রীতমার সম্পর্কের জটিলতাও ধীরে ধীরে কাটছে। এরই মধ্যেই বাড়িতে উৎসবের আয়োজন ধুমধাম করে পালন করা হবে রথযাত্রা।

Bengali Serial Ratha Yatra বাংলা সিরিয়াল রথযাত্রা অপরাজিতা অপু Aparajita Apu

অপরাজিতা অপু সিরিয়ালেও আয়োজন করা হয়েছে রথযাত্রা স্পেশাল পর্বের যেখানে দেখানো হবে রথ সাজানো থেকে রথ টানা। অপরাজিতা অপু সিরিয়ালটিরও জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। একসময় প্রথম তিনি থাকলেও বর্তমানে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থান দখলে রেখেছে অপরাজিতা অপু। এবার দিপু আর অপুর রথযাত্রা দেখানো হবে টিভির পর্দায়।

Bengali Serial Ratha Yatra বাংলা সিরিয়াল রথযাত্রা কৃষ্ণকলি Krishnakoli

জনপ্রিয় সিরিয়ালের তালিকায় কৃষ্ণকলি সিরিয়েল থাকবে না তাও আবার হয় নাকি! কৃষ্ণকলি সিরিয়ালেও  আয়োজন করা হয়েছে   রথযাত্রা স্পেশাল পর্বের। সিরিয়ালে সম্প্রতি মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছে শ্যামার বর নিখিল। গুলি লেগে পঙ্গু হয়ে গেছে সে। তবে এবার পঙ্গু নিখিলকে নিয়েই অনুষ্ঠিত হবে রথযাত্রা।

Related Articles

Back to top button