ছবিবিনোদনসিরিয়াল

জয় মা ভবতারিণী! এইটুকু বয়সেই দারুন পোজ দিতে শিখেছে পর্দার কালী তনুশ্রীর লক্ষীমন্ত মেয়ে

দেখতে দেখতে প্রায় ৫ মাস হতে চলল বাংলা টেলিভিশনের পর্দায় শেষ হয়েছে ভক্তিমূলক ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি (Karunamoyee Rani Rashmoni)’। এই ধারাবাহিকে স্বয়ং ‘মা ভবতারিণীর’ (Maa Bhabatarini) চরিত্রে অভিনয় করে অল্প দিনেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya)।

তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও এই চরিত্রের জন্য আজও দর্শকমহলে সমান জনপ্রিয়  অভিনেত্রী। প্রসঙ্গত গত বছরের শেষের দিকেই মা হয়েছেন তনুশ্রী। আর এই বিশেষ কারণেই সিরিয়াল চলাকালীন মাঝপথেই  সিরিয়াল ছেড়ে দিয়েছিলেন অভিনেত্রী। ১৫ ডিসেম্বর অভিনেত্রীর কোল আলো করে আসে এক ফুটফুটে কন্যা সন্তান (Baby Girl)।

Rani Rashmoni Actress Tanushree Bhattacharya Became mother Shares good news

সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে সেই খুশির খবর ভাগ করে নিয়েছিলেন তনুশ্রী এবং তাঁর স্বামী তথা পরিচালক শমীক বোস। সেসময় প্রথম সন্তান আসার খবর দিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন এই সেলিব্রেটি জুটি। সেই ছবিতে ছিল মা লক্ষীর ছোট্ট দুটো পা। তার সাথেই লেখা ছিল, ‘লক্ষী এল ঘরে’। এরপর চলতি বছরে মে মাসের ৮ তারিখ অর্থাৎ মাতৃদিবসের দিন প্রথমবার একরত্তি মেয়ের সাথে ভক্তদের পরিচয় করিয়েছিলেন ভবতারিণী অভীনেত্রী তনুশ্রী।

সেই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন প্রতি বছর মাতৃ দিবসের দিনটিতে শুধুমাত্র মাকেই উইশ করেই অভ্যস্ত তিনি। কিন্তু এই বছর দিনটি তার কাছে সত্যিই বিশেষ এবং আলাদা। তার  কারণ সিসাবে অভিনেত্রী লিখেছিলেন ‘গুরুত্বপূর্ণ খুদে সদস্যটির জন্যই আজ জীবনে প্রথম বার নিজেকে মাতৃ দিবসের শুভেচ্ছা জানাচ্ছি, মাতৃত্বের স্বাদ উপভোগ করছি’।


তনুশ্রী ভালোবেসে মেয়ের নাম দিয়েছেন রীভা। ডাক নাম তুরি। প্রথম দিকে মেয়ের মুখ না দেখালেও এখন মাঝে মধ্যেই একরত্তি মেয়ে তুরির ছবি মাঝেমধ্যেই শেয়ার করে নিতে দেখা যায় পর্দার মা ভবতারিনীকে। যা ভাইরাল হয় ঝড়ের গতিতে।আজ তেমনই স্বামী সন্তানকে নিয়ে একটি ছবি শেয়ার করেছিলেন তনুশ্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে মা মেয়ে দুজনেই হলুদ পোশাক পড়েছেন। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘আমাদের শুধু আমরাই আছি’।

Related Articles

Back to top button