খবরবিনোদন

আচমকাই ‘Pushpa 2’ থেকে বাদ রশ্মিকা! ‘শ্রীভল্লি’ চরিত্র হাতছড়া হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পাঃ দ্য রাইজ’ (Pushpa: The Rise) ছবিটি রিলিজ করেছে এক বছরেরও বেশি সময় হয়ে গিয়েছে। তবে এখনও দর্শকদের মধ্যে ‘পুষ্পা ক্রেজ’ দেখার মতো। ‘পুষ্পা’ (Pushpa) দেখার পর থেকেই দর্শকরা ছবির সিক্যুয়েলের জন্য অপেক্ষা করছেন। এই বছরই রিলিজ করবে সুকুমার পরচালিত এই বহুপ্রতীক্ষিত সিনেমা।

এই ‘পুষ্পা’ ছবির মাধ্যমে যেমন রাতারাতি আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন আল্লু অর্জুন (Allu Arjun)। তেমনই ব্যাপক পরিচিতি পেয়েছিলেন দক্ষিণী সুন্দরী রশ্মিকা মান্দানাও (Rashmika Mandanna)। এখনও বহু দর্শকের কাছে তাঁর পরিচিতি ‘শ্রীভল্লি’ হিসেবেই। কিন্তু এখন শোনা যাচ্ছে, ‘পুষ্পা ২’তে (Pushpa 2) দেখা যাবে না তাঁকে। যা শোনার পর স্বাভাবিকভাবেই প্রচণ্ড মন খারাপ দর্শকদের। সম্প্রতি এই নিয়ে মুখ খোলেন রশ্মিকা নিজেই।

Rashmika Mandanna

গত কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, ‘পুষ্পা ২’তে রশ্মিকাকে বাদ দিয়ে নেওয়া হয়েছে দক্ষিণেরই নামী অভিনেত্রী সাই পল্লবীকে। তাঁকেই এবার আল্লুর সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ‘আস্ক মি এনিথিং’ সেশনের আয়োজন করেছিলেন রশ্মিকা। সেখানে তাঁকে এই বিষয়ে জিজ্ঞেস করেন একজন অনুরাগী।

রশ্মিকাকে একজন অনুরাগী তাঁর আসন্ন সিনেমাগুলির ব্যাপারে জিজ্ঞেস করেন। জবাবে ‘অ্যানিমাল’, ‘মিশন মজনু’, ‘ভারিসু’ এবং ‘পুষ্পা ২’র নাম লেখেন অভিনেত্রী। এর থেকেই সাফ হয়ে যায় ‘পুষ্পা ২’ থেকে তাঁর বাদ পড়ার খবরে কোনও সত্যতা নেই। রশ্মিকার সংযোজন, ‘এই ৪টি এবং আরও অনেক সারপ্রাইজ আসতে চলেছে’।

Rashmika Mandanna in Pushpa

বহু সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছিল, ‘পুষ্পা ২’এর নির্মাতাদের সঙ্গে সাই পল্লবীর কথাবার্তা চলছে। ছবিতে তাঁকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে বলে খবর মিলেছিল। কিছু কিছু সংবাদমাধ্যমে আবার দাবি করা হচ্ছিল, নায়িকা নয়, বরং ‘পুষ্পা ২’তে আল্লুর বোনের চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে। যদিও এখনও এই বিষয়ে কোনও অফিশিয়াল ঘোষণা করা হয়নি।

Sai Pallavi

প্রসঙ্গত, ২০২১ সালের ডিসেম্বর মাসে রিলিজ করেছিল আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল, রশ্মিকা মান্দানা অভিনীত ‘পুষ্পা’। বক্স অফিসে ঝড় তুলেছিল এই সিনেমা। দর্শকদের মধ্যেও ছবিটির ক্রেজ ছিল দেখার মতো। দর্শকরা আশা করবেন, সিক্যুয়েলে অ্যাকশন, রোম্যান্স-সহ সবকিছুই দ্বিগুণ দেখতে পাবেন তাঁরা।

Related Articles

Back to top button