বিনোদনসিনেমা

এবার বলিউডের বড় সিনেমায় নাম লেখালেন রশ্মিকা মান্দানা, অভিনেতা হিসেবে থাকবেন মেয়েদের হার্টথ্রব

সাউথের সুপারহিট ছবি ‘পুষ্পাঃ দ্য রাইজ’এর মাধ্যমে নজর কেড়েছিলেন রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)। আল্লু অর্জুনের পাশাপাশি প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। এই ছবির পর অভিনেত্রীর জনপ্রিয়তা আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে। এই ছবি করার পর দক্ষিণী সুন্দরীর কাছে আরও বেশ কয়েকটি ‘বিগ বাজেট’ ছবির অফার পেয়েছেন রশ্মিকা।

সাউথেরই শুধু নয়, বলিউডে (Bollywood) একাধিক বড় ছবির প্রস্তাব পেয়েছেন ‘পুষ্পা’র শ্রীভল্লি। এর মধ্যে অমিতাভ বচ্চন এবং সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে তাঁকে যে দেখা যাবে তা আগেই জানা গিয়েছিল, তবে এবার ফের এক নতুন বলিউড ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। সেখানে রশ্মিকাকে এক নতুন বলি তারকার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। বলিউডের এই হিরোর সঙ্গে রশ্মিকার জুটি বাঁধার সংবাদ শোনার পর থেকেই দর্শকদের আগ্রহও বেশ অনেকটা বেড়ে গিয়েছে। কে সেই হিরো জানেন?

Rashmika Mandanna

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, বলিউডের নামী পরিচালক শশাঙ্ক খৈতানের আগামী ছবিতে রশ্মিকাকে দেখা যাবে। এই ছবির জন্য পরিচালক করণ জোহরের সঙ্গে হাত মিলিয়েছেন বলেও জানা গিয়েছে। ছবির বাকি কাস্ট চূড়ান্ত না হলেও, নায়ক এবং নায়িকা বেছে নেওয়া হয়েছে বলেই শোনা যাচ্ছে।

বলিউডের অন্দরে কান পাতলেই এই নতুন ছবির ব্যাপারে শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে, শশাঙ্ক খৈতানের আগামী ছবিতে রশ্মিকার বিপরীতে জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফকে (Tiger Shroff) দেখা যাবে। খুব শীঘ্রই ছবির নির্মাতারা এই বিষয়ে অফিশিয়ালি ঘোষণাও করতে চলেছে।

Tiger Shroff

রশ্মিকা-টাইগারের অভিনীত এই ছবিটি একটি অ্যাকশন ড্রামা ছবি হতে চলেছে বলে জানা যাচ্ছে। আগামী সেপ্টেম্বর মাস থেকে ছবির শ্যুটিং শুরু হবে। ভারতের পাশাপাশি বিদেশের বিভিন্ন লোকেশনেও এই ‘বিগ বাজেট’ ছবির দৃশ্যায়ন হবে।

দুই তারকার আগামী প্রোজেক্টের দিক থেকে বলা হলে, রশ্মিকার হাতে এখন ‘গুড বাই’, ‘মিশন মজনু’ এবং ‘অ্যানিম্যাল’ ছবিগুলি রয়েছে। অপরদিকে টাইগার শ্রফ এই মুহূর্তে ‘গণপত পার্ট ১’এর শ্যুটিংয়ে ব্যস্ত আছেন।

Related Articles

Back to top button