বিনোদনসিনেমা

রশ্মিকা মান্দানারই বাজার এখন! পুষ্পার সাফল্যের পর জুটি বাঁধছেন থালাপতি বিজয়ের সাথে

একের পর এক সিনেমার আকাশ ছোঁয়া সাফল্যের পর, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন রয়েছে সাফল্যের সপ্তম স্বর্গে। যার ইদানীং দর্শকমহলেও ব্যাপক চর্চায় রয়েছে সাউথের সিনেমা। সেই সুবাদে সিনেমাপ্রেমীদের মধ্যেও লক্ষ্য করা যাচ্ছে সাউথের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ব্যাপক ক্রেজ। তাই ভক্তদের কাছেও দক্ষণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রিয় এই তারকাদের নিয়ে কৌতূহলের সীমা নেই।

প্রসঙ্গত গত বছরের একেবারে শেষের দিকে মুক্তি প্রাপ্ত ব্লকবাস্টার হিট সিনেমা ‘পুষ্পা দ্য রাইজ’ (Pushpa The Rise) থেকেই দেশজুড়ে ব্যাপক উত্থান হয়,দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)-র।এই সিনেমার শ্রীভল্লি চরিত্রে অভিনয়ের পর থেকেই কার্যত জাতীয় ক্রাশে পরিণত হয়েছেন রশ্মিকা। নায়ক আল্লু অর্জুনের সাথে কিউট রশ্মিকার অনস্ক্রিন কেমিস্ট্রি নিমেষে মন ছুঁয়েছে দর্শকদের।

Pushpa Movie Song Sami Sami Hindi

ইতিমধ্যেই ডাক আসতে শুরু করেছে আরব সাগর পাড়ে অবস্থিত বলিউড ইন্ডাস্ট্রি থেকেও। তাই এখন এই অভিনেত্রীর ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে তার সাথে জড়িত ছোটো খাটো যে কোন বিষয় নিয়েই দর্শকদের আগ্রহের সীমা নেই। এরই মধ্যে রশ্মিকা ভক্তদের জন্য রয়েছে একটি নতুন খবর। এবার খুব শিগগিরই দক্ষিণী সুপারস্টার থালাপতি বিজয়ের (Thalapathy Vijay) সাথে তাঁর আগামী ছবিতে নায়িকা হতে চলেছেন রশ্মিকা।


প্রসঙ্গত এই আসন্ন সিনেমার হাত ধরেই প্রথমবার থালাপতি বিজয় ও রশ্মিকা মন্দানা একসাথে স্ক্রিন শেয়ার করবেন। প্রসঙ্গত থালাপতি বিজয়ের আসন্ন সিনেমা ‘বিস্ট’ মুক্তি পাওয়ার আগেই শুরু হয়ে তার পরবর্তী সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ। জানা যাচ্ছে আপাতত আসন্ন এই সিনেমার নাম রাখা হয়েছে ‘থালাপতি ৬৬’ (Thalapathy 66)।

সিনেমিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক ভামশি প‍্যাডিপল্লী (Bhamshi Paddypally)। আর ‘থালাপতি ৬৬’ প্রযোজনা করছেন শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশনস। সদ্য গিয়েছে রশ্মিকার জন্মদিন। এই বিশেষ দিনেই অভিনেত্রী কে তার জন্মদিনের উপহার হিসাবে ‘থালাপতি ৬৬’-এর নায়িকা হিসাবে তার নাম ঘোষণা করেছেন নির্মাতারা। জানা যাচ্ছে তামিল ও তেলেগু ছাড়াও হিন্দি, কন্নড় ও মালয়ালম ভাষায় মুক্তি পাবে এই সিনেমা। এপ্রিল মাসেই শুরু হবে এই সিনেমার শুটিং।

Related Articles

Back to top button