বিনোদনসিনেমা

বলি নায়িকাদের ভাতে মারতে হিন্দি ছবিতে এন্ট্রি নিচ্ছেন রশ্মিকা! রণবীর কাপুরের বিপরীতে দেখা যাবে শ্রীভল্লিকে

‘পুষ্পা দ্য রাইজ’ (Pushpa The Rise) সিনেমা মুক্তির পর থেকে গোটা দেশের তরুণ প্রজন্মের মুখে মুখে ঘুরছে এখন একটাই নাম, তিনি হলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। এই সিনেমার শ্রীভল্লি চরিত্রে অভিনয়ের পর থেকে আজ তিনি হয়ে উঠেছেন জাতীয় ক্রাশ। এই সিনেমায় ‘স্বামী স্বামী’ (Shami Shami) গানে তার নাচ রীতিমতো ঝড় তুলেছে গোটা দেশের অসংখ্য পুরুষ হৃদয়ে।

বক্স অফিসে এখন দক্ষিণী সিনেমার রমরমা বাজার। গত ১৭ ডিসেম্বর মুক্তির পর থেকে এখনও পর্যন্ত পুষ্পার জনপ্রিয়তা কমার নাম করছেনা। পাশাপাশি এই মুহুর্তে দক্ষিণী ছবি RRR এর রাজত্বেও দিশেহারা বলিউড। কিন্তু আজ দক্ষিণী হিরোইন রশ্মিকার জনপ্রিয়তা নিয়েই কথা বলব। গুগলে যদি ইন্ডিয়ান ন্যাশনাল ক্রাশ টাইপ করা হয় তাহলেও রেজাল্টে রশ্মিকা মান্দানাকেই দেখতে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য পরিচালক সুকুমারের এই সিনেমায় শ্রীবল্লী’ চরিত্রে অভিনয় করে অভিনেত্রী রশ্মিকা পারিশ্রমিক হিসাবে নিয়েছিলেন ২ কোটি টাকা।

cropped-rashmika-6.jpg

এসবের মধ্যেই শোনা যাচ্ছে এই সিনেমার বিরাট সাফল্যের পর এবার নিজের পারিশ্রমিক আগের থেকে ৫০ শতাংশ বাড়িয়ে দিয়েছেন রশ্মিকা। এবার রশ্মিকার বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। সম্প্রতি রণবীর অভিনীত ফিল্ম ‘অ্যানিম্যাল’-এ নায়িকার ভূমিকায় ঘোষিত হয়েছে রশ্মিকার নাম। এই ফিল্মটি পরিচালনা করছেন সন্দীপ রেড্ডি (Sandeep Reddy)।

 

এই পরিচালকের অন্যতম বক্স অফিস হিট ছবি গুলির মধ্যে কবীর সিং। ২০২৩ সালের ১১ ই অগাস্ট মুক্তি পাওয়ার কথা ‘অ্যানিম্যাল’। ছবিতে রনবীর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ববি দেওল, অনিল কাপুর। সুতরাং বুঝতেই পারছেন, নামি পরিচালকের চোখে পড়ে গিয়েছেন রশ্মিকা। আর রশ্মিকা পা রাখলে বলিউডের অন্যান্য নায়িকাদের যে একটু কমপ্লেক্স হবেই তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button