গসিপবিনোদনসিনেমা

মাত্র ৪ বছরেই বাজিমাত! ন্যাশনাল ক্রাশ হয়ে কোটিপতি রশ্মিকা মান্দানা, রয়েছে রাজকীয় বাড়ি ও গাড়ি

দক্ষিণী অভিনেত্রী হলেও রশ্মিকা মান্দানা (Rashmika Mandana) কিন্তু গোটা ভারতের কাছেই বেশ পরিচিত। কারণ অল্পসময়েই ‘ন্যাশনাল ক্রাশ (National Crush)’  হয়ে উঠেছেন রশ্মিকা মান্দানা। যেমন সুন্দর তাকে দেখতে তেমনি দুর্দান্ত তাঁর অভিনয় সব মিলিয়ে খুব কম সময়েই বেশ জনপ্রিয়তা পেয়েছেন রশ্মিকা। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে বলিউডেও প্রবেশ করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় রশ্মিকা। ২৬.৮ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর।

অভিনয়ের জগতে এসে মাত্র চার বছর হয়েছে অভিনেত্রীর। এরই মধ্যে তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। যে কারণে এই অল্প সময়েই কোটি টাকার মালকিন হয়ে গিয়েছেন রশ্মিকা। ২০১৬ সালে ‘কিরিক পার্টি’ নামের একটি ছবি দিয়ে অভিনয়ের জগতে পা রাখেন অভিনেত্রীর। মন কেড়ে নেবার মত হাসি আবার দুর্দান্ত অভিনয়ের জেরে প্রথম ছবি সুপারহিট। সাথে ব্যাপক খ্যাতি আর অন্যান্য ছবির অফার।

জনপ্রিয়তা বেশি হওয়ায় বাকি অভিনেত্রীদের তুলনায় পারিশ্রমিক ও বেড়ে যায় অনেকটাই। দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে সবচাইতে বেশ পারিশ্রমিক নেন যে অভিনেত্রীরা তাদের মধ্যে একজন রশ্মিকা। এক একটি ছবির জন্য প্রায় ৩-৪ কোটি টাকা নেন তিনি। সম্প্রতি রিলিজ হওয়া ‘পুষ্পা’  ছবিতে আছেন অভিনেত্রী। আর যেমনটা জানা যাচ্ছে ছবিতে অভিনয়ের জন্য ৮-১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেত্রী।

বুঝতেই পারছেন ইন্ডাস্ট্রিতে আসার মাত্র চার বছরের মধ্যেই কোটি কোটি টাকা উপার্জন করে ফেলেছেন রশ্মিকা। অভিনেত্রীর বর্তমান সম্পত্তির পরিমাণ প্রায় ৩০ কোটি টাকা। একাধিক বাড়ি থেকে বিলাসবহুল সমস্ত গাড়ি রয়েছে অভিনেত্রী। ব্যাঙ্গালোরে একটি  রয়েছে রশ্মিকার নামে। এছাড়াও গোয়াতেও একটি বাড়ি কিনেছেন রশ্মিকা যার দাম প্রায় কোটি টাকা। গোয়ার বাড়িতে মাঝে মধ্যেই অবসর কাটাতে হাজির হন অভিনেত্রী, শেয়ার করেন একাধিক ছবিও।

এলাহী বাড়িতেই শেষ নয় মার্সিডিস বেঞ্জ ক্লাস সি, আউদি, ইনোভা থেকে হুন্দাই ক্রেটার মত একাধিক দামি গাড়িও কিনে ফেলেছেন তিনি। তবে শুধুমাত্র সিনেমা করেই টাকা উপার্জন করেননি রশ্মিকা। আগেই বলেছি দুর্দান্ত লুকসের আর আকর্ষণীয় হাসির কারণে ন্যাশনাল ক্রাশ হয়ে গিয়েছেন রশ্মিকা। তাই কোটি কোটি টাকার  বিজ্ঞাপণীর অফার আসে অভিনেত্রীর কাছে।

Rashmika Mandana

এপর্যন্ত মোট ১১টি ছবি করেছেন রশ্মিকা মান্দানা। যার মধ্যে শেষ ছবি ‘পুষ্প দ্য রাইজ (Pushpa The Rise)’। তবে যে ছবিই করেছেন তা সুপারহিট হয়েছে। এমনকি বলিউডেও পা রাখতে চলেছেন অভিনেত্রী ‘মিশন মজনু’ নামের ছবি দিয়ে। ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে রশ্মিকাকে।

Related Articles

Back to top button