বিনোদনভাইরালভিডিও

ঝলমলে সেক্সি পোশাকের ফাঁক দিয়ে উপচে পড়ছে যৌবন! রশ্মিকার নতুন নাচে ঘাম ঝরল নেটিজেনদের

বিনোদন জগতে বিশেষ সিনেমা প্রেমীদের কাছে জাতীয় ক্রাশ বলতেই মুখে মুখে ঘুরছে একটাই নাম, তিনি হলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। বক্স অফিসে এখন দক্ষিণী সিনেমার রমরমা বাজার। গত বছর ১৭ ই ডিসেম্বর মুক্তি পায় দক্ষিণী ছবি পুষ্পা। ছবিতে আল্লু অর্জুনের প্রেমিকা ‘শ্রীভল্লীর’ ভূমিকায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা কুড়িয়েছেন রশ্মিকা।

দেশজুড়ে ৫ টি ভাষায় অর্থাৎ তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়ের পাশাপাশি হিন্দিতে মুক্তিপ্রাপ্ত এই সিনেমা বলিউড শুধু নয় সেইসাথে কড়া টক্কর দিয়েছে হলিউড ইন্ডাস্ট্রিকেও। এখন পুষ্পার দ্বিতীয় পর্বে রশ্মিকাকে দেখার জন্য কার্যত হাপিত্যেশ করে অপেক্ষা করে রয়েছেন।

আর এই শ্রীভল্লি (Srivalli) চরিত্রে কিউট রশ্মিকা মান্দানার অভিনয় নিমেষে মন ছুঁয়েছে দর্শকদের। এছাড়া নায়ক আল্লু অর্জুনের সাথে রশ্মিকার অনস্ক্রিন কেমিস্ট্রিও ছিল নজরকাড়া। পুষ্পার মুক্তিরপর এখন সাফল্যের একেবারে সপ্তম স্বর্গে রয়েছেন রশ্মিকা। বলিউড থেকেও অভিনয়ের ডাক আসছে অভিনেত্রীর। তাই এখন এই অভিনেত্রীর ব্যাক্তিগত জীবন থেকে শুরু করে তার সাথে জড়িত ছোটো খাটো যে কোন বিষয় নিয়েই দর্শকদের আগ্রহের সীমা নেই।

এমনকি গুগলে যদি ইন্ডিয়ান ন্যাশনাল ক্রাশ টাইপ করা হয় তাহলেও রেজাল্টে রশ্মিকা মান্দানাকেই দেখতে পাওয়া যাচ্ছে। উল্লেখ্য পরিচালক সুকুমারের এই সিনেমায় শ্রীবল্লী’ চরিত্রে অভিনয় করে অভিনেত্রী রশ্মিকা পারিশ্রমিক হিসাবে নিয়েছিলেন ২ কোটি টাকা। এই মুহুর্তে সারা দেশ জুড়েই রশ্মিকাকে নিয়ে চলে তুমুল আলোচনা।

এমন মিষ্টি মেয়ে হাসলেই যেখানে পুরুষদের বুক ধড়ফড় বেড়ে যায়, সেখানে এবার রশ্মিকা দুলিয়েছেন কোমর। ঝলমলে একটি স্লিট পোশাকে দুর্দান্ত নেচে সকলের ঘুম উড়িয়েছেন রশ্মিকা। সোনালী রঙের এই পোশাকের ফাঁক দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে তার সুগভীর ক্লিভেজ, সাথে তার মিষ্টি হাসি তো রয়েইছে।

 

Related Articles

Back to top button