গসিপবিনোদনসিনেমা

পুষ্পা ২ এর জন্য বড় দর হাঁকালো আল্লু অর্জুন থেকে রশ্মিকা! রইল তারকাদের পারিশ্রমিকের তালিকা

একের পর এক সিনেমার আকাশ ছোঁয়া সাফল্যের পর, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি এখন রয়েছে সাফল্যের সপ্তম স্বর্গে। যার জেরে ইদানীং দর্শকমহলেও ব্যাপক চর্চায় রয়েছে সাউথের সিনেমা। সেই সুবাদে সিনেমাপ্রেমীদের মধ্যেও লক্ষ্য করা যাচ্ছে সাউথের অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ব্যাপক ক্রেজ। তাই ভক্তদের কাছেও দক্ষণী ফিল্ম ইন্ডাস্ট্রির প্রিয় এই তারকাদের নিয়ে কৌতূহলের সীমা নেই।

আর সাউথের সিনেমা প্রসঙ্গে কথা বলতে গেলে প্রথমেই উল্লেখ করতে হয় ‘পুষ্পা’ ছবির কথা। করোনার পরে মুক্তি পেয়েও সারা দেশে চূড়ান্ত সফল হয়েছে আল্লু অর্জুন অভিনীত এই ছবি। বক্স অফিসে কার্যত দাপিয়ে বেড়িয়েছে পুষ্পা, ছবির গান, সংলাপ সবই সুপার ডুপার হিট৷ সোশ্যাল মিডিয়া খুললেই পুষ্পার গানে রিল ভিডিও চোখে পড়বেই পড়বে।

সুতরাং এই ছবির তারকারা এই মুহুর্তে সাফল্যের চূড়ায় বসবাস করছেন। আর তাদের পারিশ্রমিকও উল্লেখযোগ্য হারে বাড়িয়েছেন। রশ্মিকা মন্দানা, আল্লু অর্জুন থেকে শুরু করে ইন্সপেক্টর ফাহাদ ফাসিল সকলেই পুষ্পার থেকে পুষ্পার সিক্যুয়েল ‘পুষ্পা ২’ এর জন্য পারিশ্রমিক অনেকটাই বাড়িয়েছেন, কিন্তু কতটা বাড়িয়েছেন সেটাই আপনাদের জানাব এই প্রতিবেদনে।

রশ্মিকা মন্দানা (Rashmika Mandana) :

cropped-rashmika-6.jpg

পুষ্পা ছবিতে রশ্মিকা মন্দানা অভিনীত শ্রীভল্লি চরিত্রটি সকলেরই বেজায় পছন্দের, আল্লু অর্জুনের প্রেমিকার ভূমিকায় তার অভিনয় এককথায় অনবদ্য। পুষ্পা ২ এর জন্য রশ্মিকা মন্দানা নাকি দ্বিগুন পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। পুষ্পার জন্য তিনি পেয়েছিলেন ৮ থেকে ১০ কোটি।

আল্লু অর্জুন (Allu Arjun) :

‘পুষ্পারাজ ঝুকেঙ্গা নেহি’ আল্লু অর্জুনের মুখের এই সংলাপ আজও বেজায় জনপ্রিয়। সারা বিশ্বে তার অভিনয় প্রশংসিত হয়েছে, তাই আল্লু অর্জুন পারিশ্রমিক বাড়িয়েছেন তিন গুণ। শোনা যাচ্ছে, ৫০ কোটি টাকার বেশি পারিশ্রমিক নিতে পারেন আল্লু অর্জুন।

ফাহাদ ফাসিল (Fahadh Fashil) :

পুষ্পা ছবির শেষ কয়েক মিনিটেই ইন্সপেক্টরের ভূমিকায় দুর্দান্ত অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। তার সাথে পুষ্পার টক্কর আরও মারাত্মক হতে চলেছে পুষ্পা ২ ছবিতে। এই ছবির জন্য ফাহাদ পারিশ্রমিক পেতে চলেছেন আগের ছবির থেকে একটু বেশি।

Related Articles

Back to top button