বিনোদনভাইরালভিডিও

ইনি নাকি আবার জাতীয় ক্রাশ! ‘জঘন্য’ হিন্দি বলে নেটিজেনদের তীব্র ট্রোলের শিকার রশ্মিকা মন্দানা

গ্ল্যামার দুনিয়ায় তথা আজকের তরুণ প্রজন্মের কাছে রশ্মিকা মন্দনা (Rashmika Mandana)একটি পরিচিত নাম। বর্তমানে নামের থেকে বেশি জাতীয় ক্রাশ নামে পরিচিত রশ্মিকা। গুগল যদি আপনি ইন্ডিয়ান ন্যাশনাল ক্রাশ টাইপ করেন তাহলে রেজাল্টে রশ্মিকা মান্দানাকেই দেখতে পাবেন। মজার বিষয় হল রশ্মিকা মন্দনা কিন্তু মোটেও বলিউডের কোনো অভিনেত্রী নন। কিন্তু বলিউডের দীপিকা, কারিনা বা দিশা পাটানির মত অভিনেত্রীদের পিছনে ফেলে দিয়েছেন এই দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মান্দানা।

সকলেই জানেন গত ১৭ ই ডিসেম্বর মুক্তি পেয়েছে অভিনেত্রীর সুপার ডুপার হিট ছবি পুষ্পার প্রথম ভাগ৷ এই ছবিতে দক্ষিণের সুপারস্টার অভিনেতা আল্লু অর্জুনের সাথে পর্দা ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ২০১৬ সালে ‘কিরিক পার্টি’ নামক কন্নড় ছবির মধ্যে দিয়ে অভিনয়ের জগতে প্রকাশ্যে আসেন তিনি।

নতুন ছবির প্রচারের কাজেই বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি একটি অনুষ্ঠানের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। যেখানে তাকে হিন্দি বলতে শোনা গিয়েছে। আর দক্ষিনের এই মিষ্টি অভিনেত্রীর হিন্দি শুনেই হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয়েছে নেটিজেনদের একাংশের।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে রশ্মিকা মান্দানাকে একটি ঝকঝকে সবুজ শাড়ি পরা অবস্থায় দেখা যাচ্ছে এবং তিনি হিন্দিতে কথা বলার চেষ্টাও করছেন। খুব জোর করে হিন্দি বলার চেষ্টা করায় নেটিজেনদের বক্তব্য, তিনি ওভার অ্যাক্টিং করছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, এনাকে কীভাবে লোকে জাতীয় ক্রাশ বলে।

জানিয়ে রাখি যে রশ্মিকা মান্দানা এর আগে একটি অন্তর্বাসের বিজ্ঞাপনের জন্যও প্রচুর ট্রোলড হয়েছিলেন। কন্নড় ছাড়াও তেলেগু ভাষার ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর অভিনয় ব্যাপক ভাবে দর্শকমনে দাগ কেটেছে। যার ফলে খুব অল্প সময়ের মধ্যেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। অভিনেত্রী এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছেন যে ইতিমধ্যেই ১৭ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। যা কিনা অনেক বলিউড সেলেব্রিটিদেরকেও লজ্জায় ফেলে দিতে পারে।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button