গসিপবিনোদন

জাতীয় ক্রাশ তিনি! অথচ দুই বাচ্চার বাবা এই পুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রশ্মিকা মন্দানা

গুগলে ন্যাশনাল ক্রাশ বলে সার্চ করলেই সবার আগে জ্বল জ্বল করে দক্ষিণের মিষ্টি অভিনেত্রী রশ্মিকা মন্দনার (Rashmika Mandana) নাম। বলিউডের দীপিকা, কারিনা বা দিশা পাটানির মত অভিনেত্রীদেরও সৌন্দর্যে পিছনে ফেলে দিয়েছেন এই দক্ষিণ ভারতীয় অভিনেত্রী। তার হাসিতে পাগল তরুণ প্রজন্ম।

২০১৬ সালে ‘কিরিক পার্টি’ নামক কন্নড় ছবির মধ্যে দিয়ে অভিনয়ের জগতে প্রকাশ্যে আসেন। কন্নড় ছাড়াও তেলেগু ভাষার ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। অভিনেত্রীর অভিনয় ব্যাপক ভাবে দর্শকমনে দাগ কেটেছে। যার ফলে খুব অল্প সময়ের মধ্যেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বেরিয়ে বলিউডেও প্রবেশ করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় রশ্মিকা। ২৬.৮ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর।

সারা বিশ্বে রশ্মিকার পুরুষ অনুরাগীর তো অভাব নেই, কিন্তু খোদ জাতীয় ক্রাশের ক্রাশ কে সেকথা জানতে আগ্রহী ৮ থেকে ৮০। অবশেষে প্রকাশ্যে এল রশ্মিকার ‘মন কেমন’ এর নাম। অভিনেত্রীর হার্টবিট বেড়ে যায় যাকে দেখে তিনি আবার ঘটনাচক্রে ২ সন্তানের বাবা। আর আজ নাকি তাকে নিয়েই স্বপ্ন দেখছেন তিনি।

এই প্রসঙ্গে তিনি জানান, মাস্টার সিনেমার নায়ক বিজয় জোসেফ ওরফে থালাপতি বিজয়ের সাথেই স্বপ্নের চরিত্রে অভিনয় করতে চান রশ্মিকা। এদিকে, তামিল ছবির সুপারস্টার বিজয় জোসেফ অর্থাৎ থালাপতি বিজয় বিবাহিত এবং তিনি দুই সন্তানের বাবা। কিন্তু রশ্মিকা জানান তিনি তার একজন বড় ভক্ত এবং সে তাকে তার ক্রাশ বলে মনে করে। রশ্মিকা বলেন, “আমি তামিলনাড়ুর সংস্কৃতি, বিশেষ করে তাদের খাবার দেখে খুব মুগ্ধ।”

রশ্মিকা মান্দানা ন্যাশনাল ক্রাশ হওয়ার পর থেকে প্রচুর ফিল্ম করেছেন। বলিউড থেকেও তাকে অনেক ছবির প্রস্তাব দেওয়া হয়েছে। অন্যদিকে, তিনি সাউথ ইন্ডাস্ট্রির একজন বড় অভিনেত্রী হয়ে উঠেছেন এবং শুধুমাত্র একটি ছবি করতে ২ কোটি টাকারও বেশি পারিশ্রমিক নেন। প্রতিবেদনে বলা হয়েছে, ‘মিশন মজনু’ ছবির মাধ্যমে শীঘ্রই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন রশ্মিকা মান্দানা। সম্প্রতি তার অভিনীত ‘পুষ্পা’ ছবিটি বক্স অফিসে চূড়ান্ত হিট।

Related Articles

Back to top button