নারী the boss! বাইক চালানোয় ছেলেদেরও টেক্কা দিলেন ‘রাশি’ ওরফে গীতশ্রী রায়


বাংলা সিরিয়ালের (Serial) জগতে এপর্যন্ত বহু সিরিয়াল হয়েছে। তাদের মধ্যে কিছু সিরিয়াল বাঙালিদের মনে দাগ কেটে গিয়েছে, অর্থাৎ সিরিয়াল শেষ হলেও সেই সিরিয়ালের গল্প ও অভিনেতা অভিনেত্রীরা মনে রয়ে গেছেন। এরকমই একটি জনপ্রিয় বাংলা সিরিয়াল হল ‘রাশি’। জী বাংলার এই সিরিয়ালটি একসময় দারুন জনপ্রিয় ছিল। রাশি সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী গীতশ্রী রায় (Geetoshri Roy)।

সিরিয়ালটির জনপ্রিয়তার সাথে সাথে টিআরপির দিক দিয়েও বেশ ভালো ছিল সিরিয়ালটি। সমসাময়িক বাকি সিরিয়ালগুলিকে কার্যত টেক্কা দিত এই সিরিয়ালটি। ২০১১তে যখন এই সিরিয়াল চলত তখন সন্ধ্যে হলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠত রাশির থিম মিউজিক ‘রাশি তার নাম’।

বর্তমানে, সিরিয়াল বা অভিনয় জগতের থেকে নিজেকে আলাদা করে নিয়েছেন অভিনেত্রী গীতশ্রী রায়। রাশি সিরিয়ালের পর আর খুব একটা দেখা যায়নি অভিনেত্রীকে টিভির পর্দায়।

কিন্তু পর্দায় না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। বিনোদন জগত থেকে দূরে থাকলেও জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি তার। তবে আজ সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ভিডিও দেখে কার্যত চমকে গিয়েছেন নেটবাসী।

আজ ৮ই মার্চ অর্থাৎ আন্তর্জাতিক নারী দিবস। এই দিনে বিশেষ ভাবে মেয়েদের বার্তা দিলেন অভিনেত্রী। বুঝিয়ে দিলেন ছেলেরা কোনো অংশেই মেয়েদের থেকে পিছিয়ে নেই। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন গীতশ্রী যেখানে তাকে দেখা যাচ্ছে বাইক চালাতে। পটু হাতে তার বাইক চালানো দেখে তাজ্জব বনে গিয়েছে তার পুরুষ ভক্তরাও। ভিডিও পোস্ট করে সকলকে নারী দিবসের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by ?????????? ℝ??? (@geet_roy)


Like it? Share with your friends!

611
611 points