বিনোদন

বাইকের পর এবার সাইকেল! সব চালনাতেই ওস্তাদ ‘রাশি’, ভাইরাল ভিডিও

বাংলা সিরিয়ালের (Serial) জগতে এপর্যন্ত বহু সিরিয়াল হয়েছে। তাদের মধ্যে কিছু সিরিয়াল বাঙালিদের মনে দাগ কেটে গিয়েছে, অর্থাৎ সিরিয়াল শেষ হলেও সেই সিরিয়ালের গল্প ও অভিনেতা অভিনেত্রীরা মনে রয়ে গেছেন। এরকমই একটি জনপ্রিয় বাংলা সিরিয়াল হল ‘রাশি’। জী বাংলার এই সিরিয়ালটি একসময় দারুন জনপ্রিয় ছিল। রাশি সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী গীতশ্রী রায় (Geetoshri Roy)।

সিরিয়ালটির জনপ্রিয়তার সাথে সাথে টিআরপির দিক দিয়েও বেশ ভালো ছিল সিরিয়ালটি। সমসাময়িক বাকি সিরিয়ালগুলিকে কার্যত টেক্কা দিত এই সিরিয়ালটি। ২০১১তে যখন এই সিরিয়াল চলত তখন সন্ধ্যে হলেই বাঙালির ঘরে ঘরে বেজে উঠত রাশির থিম মিউজিক ‘রাশি তার নাম’।

বর্তমানে, সিরিয়াল বা অভিনয় জগতের থেকে নিজেকে আলাদা করে নিয়েছেন অভিনেত্রী গীতশ্রী রায়। রাশি সিরিয়ালের পর আর খুব একটা দেখা যায়নি অভিনেত্রীকে টিভির পর্দায়।

কিন্তু পর্দায় না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। বিনোদন জগত থেকে দূরে থাকলেও জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি তার। গত কয়েকদিন আগেই আন্তর্জাতিক নারী দিবসে বাইক চালিয়ে সক্কলকে তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেত্রী।

 

এবার তাকে দেখা গেল সাইকেল চালাতে। হোলি স্পেশাল এপিসোডের শ্যুটিং এর জন্যই মূলত সাদা সালোয়ার, রংবেরঙের ওড়না, চোখে সানগ্লাস পরে, বাসকেটে ফুল নিয়ে সাইকেল চালালেন তিনি। পিছনে গান বাজছে ‘এক লাড়কী কো দেখা তো অ্যায়সা লাগা’। তারপর প্রাণখুলে হাসতেও দেখা গেল তাকে। অভিনেত্রীর এই মিষ্টি ভিডিও নিমেষে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button