গসিপবিনোদনসিরিয়াল

ভালোবাসার চুমু থেকে ঝগড়া, সত্যি কি প্রেম করছে রাকেশ-শামিতা! জানালেন রাকেশের বোন

ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়্যালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এ বছর ‘বিগ বস সিজন ১৫’ তে থাকছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’।

বিগ বসের চলতি সিজনে অনেকের মধ্যেই কানেকশন তৈরি হলেও শুরু থেকেই একে অপরকে চোখে হারাচ্ছেন শমিতা শেট্টি (Shamita shetty) এবং রাকেশ বাপতের (Rakesh Bapt) জুটি। তাঁদের সম্পর্ক নিয়ে বিগ বসের ঘরে বটেই সোশ্যাল মিডিয়াতেও শুরু হয়েছে জোর গুঞ্জন। সোশ্যাল মিডিয়া খুললেই মাঝে মধ্যেই স্ক্রিনে ভেসে ওঠে তাঁদের একাধিক রোমান্টিক ভিডিও।

 

এতদিন দেখা যেত কখনও শমিতার গালে কখনও হাতে চুমু দিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন রাকেশ। কিন্তু সম্প্রতি নজরে এসেছে রাকেশ শমিতার ঝামেলার দৃশ্য । রাকেশের ঠাট্টায় বেশ বিরক্ত হয়ে যান শমিতা। এরপর রাগ করে বেডরুম থেকে বেরিয়ে রাকেশের সাথে সব কিছু শেষ করে দেওয়ার কথা জানান আরেক প্রতিযোগী নেহা ভাসিনকেও (Neha Bhasin)। কিছুক্ষণ পর রাকেশ সমস্যা মিটিয়ে নিতে আসেন কিন্তু তাতেও বরফ গলেনি।

রাকেশ শমিতার মধ্যে ধীরে ধীরে জমাট বাঁধতে শুরু করেছিল প্রেমের সম্পর্ক। তাই আচমকা তাঁদের মধ্যে এই তৈরি হওয়া এই ঝামেলায় দুঃখ পেয়েছেন নেটিজেনরা। এসবের মধ্যেই সম্প্রতি রাকেশ-শমিতার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন রাকেশের বোন শীতল। সংবাদমাধ্যমে তিনি জানান ‘আমি মনে করি ওদের সম্পর্ক বেশ মিষ্টি। ওদের ইকুয়েশন দেখতে তো ভালই লাগছে। আমরা ভাই-বোনেরা অত্যন্ত ঘনিষ্ঠ। কিন্তু আপনারা এর থেকে বেশি ব্যক্তিগত কোনও প্রশ্ন করলে তার উত্তর প্রকাশ্যে দেব না।’

এছাড়া রাকেশ সম্পর্কে শীতল জানান, ‘রাকেশ অন্তর্মুখী। ওর চারপাশে অনেক মানুষ থাকুক, সেটা ও পছন্দ করে না। আমরা বাড়িতে কিন্তু ‘বিগ বস’ দেখি না। কারণ আমরা শুনেছি ‘বিগ বস’-এ খুব মারপিট হয়। আমার ভাই শান্তিপ্রিয় মানুষ। এ সবের মধ্যে ও কী করে থাকবে, সেটাই ভাবি। আমার মেয়ে তার মামাকে টিভির পর্দায় দেখতে পছন্দ করে। এখন আমরা লাঞ্চ বা ডিনারে বসে বিগ বস নিয়েই আলোচনা করি।’

Related Articles

Back to top button