বিনোদনসিনেমা

রানি মুখার্জির বরকে ২০ কোটি টাকা ঘুষ দিয়ে এখন হিরো হয়েছে! রণবীর সিং-য়ের বিরুদ্ধে অভিযোগ KRK -র

সামাজিক হোক বা রাজনৈতিক যে কোনো বিষয়েই বিতর্কিত মন্তব্য করার ক্ষেত্রে একেবারে সিদ্ধহস্ত হলেন অভিনেতা তথা স্বঘোষিত চিত্র সমালোচক কে আর কে অর্থাৎ কমল রশিদ খান (KRK)। নিজের পেশাগত ভবিষ্যৎ তেমন উজ্জ্বল না হলেও, বলিউড তারকাদের নিশানা করেই তিনি বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে থাকেন। সম্প্রতি তিনি পিছনে পড়েছেন অভিনেতা রণবীর সিং-য়ের (Ranveer Singh)। ছাড়েননি রানি মুখার্জির স্বামী আদিত্য চোপড়াকেও (Aditya Chopra)।

বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা রণবীর সিং (Ranveer Singh), তিনি সর্বদাই সরগরম রাখেন পেজ থ্রির পাতা। আর সব অভিনেতাদের থেকে তিনক যে বেশ হটকে তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। সদ্য ৩৬-এ পা দিয়েছেন বলি অভিনেতা৷ কোনোরকম ব্যাকগ্রাউন্ড ছাড়াই কয়েক বছরের মধ্যে বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন খিলজি রণবীর সিং৷ শুধু তাই নয় এক্কেবারে সকলকে সাইড কাটিয়ে বলিউডের মস্তানির সঙ্গে চুটিয়ে সংসারও করছেন তিনি। কিন্তু এবার এই অভিনেতার বিরুদ্ধেও গুরুতর অভিযোগ আনলেন KRK।

সম্প্রতি সইফ আলি খান ও রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’ এর রিভিউ করেছেন কমল রসিদ খান। সেখানেই হঠাৎ রণবীর সিং-য়ের প্রসঙ্গ তুলতে দেখা যায় কেআরকে-কে। তার দাবি, রানি মুখার্জির স্বামী আদিত্য চোপড়া ওরফে যশরাজ ফিল্মসের কর্ণধারকে ২০ কোটি টাকা ঘুঁষ দিয়েই বলিউডে নিজের জায়গা পাকা করেছিলেন বাজীরাও।

সকলেরই জানা যশরাজ ফিল্মসের ব্যানারেই বলিউডে অভিষেক করেন রণবীর। প্রথম ছবিতেই বি-টাউনের তাবড়-তাবড় পরিচালক নির্মাতাদের নজরে এসেছিলেন রণবীর, কিন্তু কেআরকে-র দাবি নিজের প্রতিভা নয় ঘুঁষ দিয়েই সাফল্য অর্জন করেছেন অভিনেতা। ১০ বছর আগে ‘ব‍্যান্ড বাজা বারাত’ ছবির মাধ‍্যমে বলিউডে পা রাখেন রণবীর। krk- এর কথার সত্যতা কতটা তা তর্ক সাপেক্ষ, কিন্তু রণবীর সিং যে সত্যিই প্রতিভাবান অভিনেতা তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখেনা। খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে, কপিল দেবের বায়োপিক ‘৮৩’ যেখানে প্রধান চরিত্রে দেখা যাবে রণবীর সিংকেই।

Related Articles

Back to top button