বিনোদনসিনেমা

বিটাউনে খুশির খবর, মা হচ্ছেন দীপিকা পাডুকোন! স্বামী রণবীরের কথায় শুরু তুমুল জল্পনা

বলিউডের অন্যতম লাভ বার্ডস রণবীর সিং  (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোন (Deppika Padukone)।সম্পর্কের শুরু থেকেই বরাবরই চর্চায় থাকেন এই জুটি। বিয়ের এতদিন পরেও দীপিকাকে সর্বক্ষণ চোখে হারান রণবীর। সারাক্ষণ দীপিকাকে ভালোবাসায় ভরিয়ে রাখেন রণবীর। তাই তাঁর যত্নের কোনো ত্রুটি রাখেন না বলিউডের বাজিরাও।

তাঁদের বিয়ের পর থেকেই অনুরাগীদের মধ্যে তাঁদের সন্তান পরিকল্পনা নিয়ে আগ্রহের শেষ নেই। ইতিপূর্বে একাধিকবার দীপিকার মা হওয়ার খবর নিয়ে শুরু হয়েছে জল্পনা। তবে বরাবরই সেই খবর ভুল প্রমাণিত করেছেন এই জুটি। দুমাস আগেই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের বাইরে ঢিলেঢালা পোষাক পরা দীপিকাকে দেখা গিয়েছিল রণবীরের সাথে।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

 

সেই সময়ও দীপিকার মা হওয়ার খবর নিয়ে ব্যপক গুঞ্জন শুরু হয়েছিল। তবে পরে জানা যায়, তা ছিল নিছকই জল্পনা। অন্য কোনও কারণে হাসপাতালে গিয়েছিলেন দুই তারকা। এসবের মধ্যেই এবার ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে দীপিকার মা হওয়ার জল্পনা বাড়িয়ে তুললেন অভিনেতা তথা দীপিকার স্বামী রণবীর সিং।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

খুব শীঘ্রই ছোট পর্দার এক টিভি-শোতে ডেবিউ করতে চলেছেন রণবীর সিং।‘দ্য বিগ পিকচার’ (The Big Picture)  নামের কুইজ শোয়ের সঞ্চালনা (Anchoring) করছেন তিনি। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে শোয়ের প্রোমো। এই টিভি শোয়ের সঞ্চালক হিসেবেই সম্প্রতি প্রোমোশনে এসেছিলেন রণবীর। সেখানেই সঞ্চালনা করতে গিয়ে দীপিকার ও তাঁর সন্তান পরিকল্পনার প্রসঙ্গে মন্তব্য করেন রণবীর।

রণভীর কাপুর Ranveer Kapoor Deepika Padukone দীপিকা পাডুকোন

উল্লেখ্য সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েছিলেন রণবীর-দীপিকা।  তার ছ’বছরের মাথায় ২০১৮ সালে ইটালির লোক কোমোতে গাঁটছড়া বাঁধেন দুই তারকা। এদিন রণবীর বলেন ‘আপনারা তো জানেনই আমার বিয়ে হয়ে গিয়েছে, আর ২ থেকে ৩ বছরের মধ্যে বাচ্চাও হয়ে যাবে। আপনাদের বউদি ছোটবেলায় এত কিউট ছিল যে আমি তো বলে দিয়েছি, আমার এমন সন্তান চাই। তাতেই লাইফ এক্কেবারে সেট হয়ে যাবে।  আমি তো নামের তালিকাও তৈরি করতে শুরু করে দিয়েছি।’

Related Articles

Back to top button