বিনোদনভাইরালভিডিওসিনেমা

অন্য ছবি! স্ত্রী দীপিকার দীর্ঘায়ু কামনায় করওয়া চৌথ পালন করলেন রণবীর সিং, হাত রাঙালেন মেহেন্দিতেও

বাংলার বাইরে সধবা হিন্দুদের মধ্যে প্রচলিত অন্যতম জনপ্রিয় একটি রীতি হল করওয়া চৌথ। উত্তর ভারতে এই ব্রতর প্রচলন রয়েছে। স্বামীর মঙ্গল কামনায় হিন্দু বিবাহিত মহিলারা পালন করে থাকেন এই ব্রত। বাঙালিদের মধ্যে যেমন শিবরাত্রি পালনের চল রয়েছে তেমনই অবাঙালি হিন্দুদের মধ্যে করওয়া চৌথ। এই বিশেষ দিনে মহিলারা স্বামীর দীর্ঘায়ু কামনায় উপবাস করে থাকেন। স্বামীর মঙ্গলকামনায় মেহেন্দিতে হাত রাঙান তারা।

কিন্তু স্ত্রী যেমন স্বামীর মঙ্গলার্থে নানাবিধ ব্রত রাখে, স্বামীর ও তো উচিৎ স্ত্রীয়ের মঙ্গল কামনা করা? এবার এই কান্ডই প্রকাশ্যে করে দেখালেন বলিউডের মস্তানীর রিয়েল লাইফ বাজীরাও। সম্প্রতি, ‘দ্য বিগ পিকচার’ শো এর সঞ্চালক হিসেবে দেখা মিলছে রণবীর সিং (Ranveer Singh) এর। এই মঞ্চেই রণবীর জানান এবছর তিনি তার স্ত্রী দীপিকার জন্য করওয়া চৌথ ব্রত রাখবেন।

দীপিকা পাডুকোন রণবীর সিং Deepika Padukone Ranveer Singh

আর ব্রত যখন রাখবেন হাতে মেহেন্দী তো করতেই হবে৷ স্ত্রীয়ের নামের আদ্যক্ষর ‘D’ নিজের হাতে মেহেন্দিতে লিখেছেন অভিনেতা। নিমিত কৌর এবং প্রিয়াঙ্কা চৌধুরীকে ‘দ্য বিগ পিকচার’ -এর করওয়া চৌথ এর বিশেষ পর্বে রণবীর সিংয়ের হাতে দীপিকার নামে মেহেন্দি লাগাতে দেখা যায়। খুব শিগগিরই এই পর্বটি সম্প্রচারিত হবে। সম্প্রতি ভাইরাল হয়েছে এই বিশেষ পর্বের ছোট্ট একটি ক্লিপিংস।

 

প্রসঙ্গত, কোঙ্কনি মতে প্রথা মেনে সাত পাকে বাঁধা পড়েছিলেন রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। দুজনেই খুব অল্পদিনেই বলিউডে বেশ পোক্ত জায়গা করে নিয়েছেন। তাদের প্রেমের কেমিস্ট্রি যেন গোটা দেশবাসীর কাছেই হট কেক। বলিউডের অন্যতম চর্চিত নাম দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ৷ তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যায় রিয়েল লাইফেও তারা ঠিক কতটা রোমান্টিক।

Related Articles

Back to top button