গসিপবিনোদনভিডিও

সংসারে সুখ নেই, পুজোতেই ভাঙতে পারে রণবীর-দীপিকার ঘর! গুঞ্জন নিয়ে নিজেই মুখ খুললেন অভিনেতা

বলিউডের অন্যতম নামী জুটির (Bollywodo Couples) মধ্যে একটি হল রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জুটি। অনুরাগীরা তাঁদের ‘দীপবীর’ বলে ডাকেন। চার বছর আগে চার  হাত এক হয়েছিল দু’জনের। তবে এবার রণবীর-দীপিকার অনুরাগীদের জন্য একটি ‘দুঃখের খবর’ রয়েছে।

বিয়ের চার বছরের মাথাতেই ভাঙতে চলেছে ‘দীপবীর’এর সংসার। বলিউডের জোর গুঞ্জন, চরমে উঠেছে দুই তারকার মনোমালিন্য। সম্পর্কে ভালো রকমের চিড় ধরেছে। সেই কারণে এবার বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন ‘দীপবীর’। শোনা যাচ্ছে, পুজোর মধ্যেই হয়তো ভাঙতে পারে দু’জনের সাজানো সংসার।

Ranveer Singh and Deepika Padukone

বড়পর্দায় হোক কিংবা বাস্তব জীবনে, রণবীর-দীপিকার জুটি মানেই তা একেবারে সুপারহিট। তাঁদের রসায়নে একেবারে বুঁদ হয়ে থাকেন দর্শকরা। যখনই তাঁদের একসঙ্গে কোথাও দেখা যায়, তাঁদের উজ্জ্বল উপস্থিতি একেবারে প্রত্যেকের চোখ ধাঁধিয়ে দেয়। এবার সেই তারকা জুটির বিচ্ছেদের সংবাদ সামনে আসায় অনুরাগীদের হৃদয় একেবারে ভেঙে গিয়েছে।

সম্প্রতি বিচ্ছেদের এই আবহেই এই নিয়ে মুখ খোলেন পর্দার কপিল দেব। একটি অনুষ্ঠানে গিয়ে এই বিষয়ে মন্তব্য করেন তিনি। রণবীর এই প্রসঙ্গে বলেন, ‘২০১২ সালে আমাদের প্রেম শুরু হয়েছিল। তাই ২০২২ সাল আমার এবং দীপিকার ১০ বছর হল। আমি ওঁকে অভিনেত্রী হিসেবে প্রচণ্ড সম্মান করি’।

রণবীর নিজের বক্তব্যের মাধ্যমে বিচ্ছেদের জল্পনা উড়িয়ে দিলেও, দীপিকা কিন্তু এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি। শোনা গিয়েছে, সম্প্রতি বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন বলি সুন্দরী। সেই কারণে মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তবে এখন তিনি ভালো আছেন বলে জানা গিয়েছে।

Deepika Padukone sad

রণবীর-দীপিকার সম্পর্কের নিরিখে বলা হলে, সঞ্জয় লীলা বনশালির ‘রামলীলা’র সেট থেকে প্রেম শুরু দু’জনের। বেশ কয়েকবছর চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন দু’জনে। ‘দীপবীর’ জুটিকে ‘রামলীলা’ ছাড়াও দেখা গিয়েছে ‘রাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’ ছবিতেও। বলিপাড়ার এই সুপারহিট জুটিকে শেষ দেখা গিয়েছিল ‘৮৩’ সিনেমায়।

Related Articles

Back to top button