বিনোদনভাইরালভিডিও

স্বামী স্ত্রী মিলেমিশে একাকার! দীপিকার শরীরে রণবীর কাপুরের হাস্যকর ভিডিও ভাইরাল নেটপাড়ায়

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে (Deepika Padukone) সকলেই চেনেন। ওম শান্তি ওম দিয়ে পা রেখেছিলেন বলিউডে প্রথম ছবিই সুপার হিট হয়েছিল। এরপর আর ফায়ার তাকাতে হয়নি অভিনেত্রীকে। অভিনেত্রী বলিউডের অভিনেতা রণবীর সিং (Ranveer Singh) এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। ২০১৮ সালের নভেম্বর মাসের ১৪তারিখ ইতালির লেক কম্বোতে চার হাত এক হয়েছিল দুজনের। দুজনেই দুর্দান্ত অভিনয় করেন। আর নিজেদের অভিনয়ের জাদুতেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছে এই সেলেব কাপল।

বলিউডের হট কাপলদের মধ্যে সর্বদাই থাকেন রণবীর ও দীপিকা। জানা যায় রাম লীলা ছবির শুটিংয়ের সেটাই একে ওপরের অনেকটা কাছাকাছি আসেন রণবীর ও দীপিকা। এরপর ধীরে ধীরে সেই সম্পর্ক প্রেমে পরিবর্তিত হয় শেষমেশ ২০১৮তে বিয়ে করেন দুজনে। তবে, রণবীর সিং দীপিকার জীবনের প্রথম পুরুষ নন, এর আগেও বলিউডের ওসিনেটা রণবীর কাপুরের সাথে তার  নাম জড়িয়েছিল। এমনকি ব্যবসায়ী বিজয় মাল্যর ছেলে সিদ্ধার্থের সাথেও সম্পর্ক ছিল দীপিকার।

সে যায় হোক না কেন বর্তমানে এই সেলিব্রিটিরা সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। একেঅপরের প্রতি ভালোবাসায়  একটুও কিপ্টেমি করেননা কেউই। তবে সোশ্যাল মিডিয়াতে, বলিউড অভিনেতা অভিনেত্রীদের নিয়ে মিম ছবি ও ভিডিও প্রায়শই ভাইরাল হয়ে পড়ে। যার থেকে দীপিকা রণবীরও  বাঁচতে পারেননি। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি হাস্যকর ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে রণবীর ও দীপিকা উভয়কেই দেখা যাচ্ছে। কিন্তু একটু আলাদা ভাবে।

রণবীর সিং Ranveer Sing দীপিকা পাডুকোন Deepika Padukone ভাইরাল ভিডিও VIral Video

আসলে ভিডিওতে রণবীর ও দীপিকা আসলে একজনই। বুঝতে পারছেন না! আসলে বর্তমানে টেকনোলজি  এতটাই উন্নতি হয়েছে যে এডিটিংয়ের মাধ্যম্যে দীপিকা পাডুকোনের কিছু দৃশ্য নিয়ে তাতে দীপিকার জায়গায় রণবীর সিংয়ের মুখ বসিয়ে দেওয়া হয়েছে। আর সাথে ব্যাকগ্রউন্ডে চালানো হয়েছে, ‘হোশ উরা দেতা হ্যায় মেরা’ হিন্দি গান। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood (@triggeredbolly)

Related Articles

Back to top button