বিনোদন

শীঘ্রই মুক্তি পেতে চলেছে ’83’ ! এবার ক্রিকেটের রাজা কপিল দেব হয়ে বড় পর্দায় ফিরছেন রণবীর সিং

অভিনয়ের দক্ষতা এবং ব্যতিক্রমী চরিত্রে অভিনয়ের সুবাদে অসংখ্য ভক্তদের মন জিতে নিয়েছেন বলিউড (Bollywood) অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)। ফের নয়া চ্যালেঞ্জ নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন অভিনেতা। এবার তাকে দেখা যাবে কপিল দেবের (Kapil Dev) চরিত্রে। ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতের জয়ের পিছনে কপিল দেবের ভূমিকাই রণবীর সিং-য়ের আসন্ন ছবি ’83’ এর মূল গল্প। দর্শকরা ইতিমধ্যেই এই ছবির মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছে। এমতাবস্থায় শোনা যাচ্ছে, চলতি বছরের জুন মাসেই বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

83 ranveer singh

ভারতীয় ক্রিকেটের এক গৌরবময় সময়ের দলিল ১৯৮৩ সাল। আর সেই মুহূর্ত গুলিকেই ছবির মাধ্যমে তুলে ধরতে চলেছেন কবির খান। রিলায়েন্স এন্টারটেইনমেন্ট জুন ধরেই কাজ এগোচ্ছেন বলে খবর। নির্মাতা সংস্থা আশাবাদী যে জুনের মধ্যে দেশে পরিস্থিতি স্বাভাবিক অবস্থাত ফিরে আসবে।অন্যান্য রিলায়েন্স এন্টারটেইনমেন্ট ফিল্ম প্রকাশের কারণে, জুন মাসই এই ছবিটি মুক্তির সঠিক সময় হবে বলেই বিশ্বাস তাদের।

ছবিতে কপিল দেবের স্ত্রীর ভূমিকায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন অভিনেতার রিয়েল লাইফ পত্নী দীপিকা পাড়ুকোন। জানা যাচ্ছে, এছাড়াও এই ছবিতে দেখা যাবে এদিকে, পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, তাহিররাজ ভাসিন, সাকিব সলিম, হার্দি সান্ধু সহ তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীদের।

প্রসঙ্গত, আজ থেকে আটত্রিশ বছর আগে, ২৫ শে জুন, ১৯৮৩ ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এক গৌরবময় দিন। কারণ এই দিনেই ভারত প্রথমবার লর্ডসের মাঠে কপিল দেবের অধিনায়কত্ব বিশ্বকাপ জিতেছিল। এরপর ২০১১ সালে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে বিশ্বকাপ জেতে ভারত।

Related Articles

Back to top button